হাজারো তরুনীর হৃদয় ভেঙে অবশেষে বিয়ের পিড়িতে বসছেন আরিফিন শুভ

এ পর্যন্ত অনেকের সাথেই প্রেম করেছেন ! কিন্তু এবার খুজে পেয়েছেন নিজের স্বপ্নের নায়িকা। অবশেষে হাজারো তরুনীর হৃদয় ভেঙে এবারই বিয়ের পিড়িতে বসছেন আরিফিন শুভ। আর বিয়ে করতেই আগামী ৬ ফেব্রুয়ারী কোলকাতায় ছুটে যাচ্ছেন হালের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। খবরটা হাজারো তরুনীর হৃদয়ে আচড় কাটবে সন্দেহ নেই ।

রূপালি পর্দায় দর্শকদের একঘেঁয়েমি কাটাতে ইতমধ্যেই সক্ষমতার পরিচয় দিয়েছেন দেখতে সুদর্শন আরিফিন শুভ। এ পর্যন্ত অনেকের সাথেই প্রেম করেছেন তিনি। কিন্তু সে শুধুই রুপালি পর্দায়। কিন্তু বাস্তবে কি কারও সঙ্গে প্রেম করেন জনপ্রিয় এই অভিনেতা? জানতে চাইলে মাত্র কিছুদিন আগেও শুভর রসিক উত্তর ছিলো , ‘প্রেম তো আমার সকালে হয়, দুপুরে ভাঙে! আবার দুপুরে হয় বিকেলে আর একটা হয়। আমি অনেক প্রেমে পড়ি।‘ প্রেমে পড়া নিয়ে শুভ বলেছিলেন , ‘যাদের সঙ্গে পর্দায় অভিনয় করি তারা কেবলই আমার সহকর্মী। তাদেরকে ভালো বন্ধু ভাবি। এর বেশি কিছু না। তাদের মধ্যে কেউ আমার জীবনসঙ্গী হবে, এটা ভাবতেই পারি না।’

শুভ বলেছিলেন, তার স্বপ্নের নায়িকা নাকি হবে ঠিক তার উল্টোটা। অনেক স্থির। সহজেই কোনো বিষয়ে কষ্ট পাবে না। মনের দিক দিয়ে শক্তিশালী এবং আত্মনির্ভরশীল হবে।
যাক এতদিন পর গুঞ্জন কাটিয়ে অবশেষে সেই স্বপ্নের নায়িকা বাস্তবেই খুজে পেয়েছেন শুভ । হাজারো তরুনীর হৃদয় ভেঙে শেষ অবধি বিয়ে করছেন চলচ্চিত্রের এ সময়ের অন্যতম ব্যস্ত অভিনেতা আরিফিন শুভ। পাত্রী কোলকাতার মেয়ে অর্পিতা সমাদ্দার।এরই মধ্যে কয়েক দফা দেখা আর মন বিনিময়ও হয়ে গেছে । আর অপেক্ষা চাননা দুজনেই তাই ভালোবাসা দিবসের মাত্র দুদিন পরেই আগামী ১৬ ফেব্রুয়ারি ঢাকায় তাঁদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

অন্য একটি সুত্র থেকে জানতে পেরে সোমবার রাতে জানতে চাইলে শুভ  জানিয়েছে , অর্পিতা কলকাতার মেয়ে। পেশায় ফ্যাশন ডিজাইনার। ঢাকায় আছেন আট বছর। এখানে একটি আন্তর্জাতিক প্রতিষ্ঠানে কাজ করছেন।

আগামী ৬ ফেব্রুয়ারি কলকাতায় অর্পিতার পরিবারের পক্ষ থেকে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য  কলকাতায় যাচ্ছেন শুভ। তাঁর সঙ্গে আরও যাচ্ছেন বড় ভাই মাহমুদুল আরিফিনসহ পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন।



মন্তব্য চালু নেই