বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে তারকারা!

তারকাদের অনেক খবরই থাকে যা জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। আর খবরটি যদি এমন হয় যে, কোনো তারকা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে গেছেন, তবে এমন গোপন খবর পেতে মহাব্যস্ত থাকে মিডিয়াগুলোও। এখানে জেনে নিন এমনই কয়েক তারকার কথা যারা বিয়ের আগেই সন্তানসম্ভবা হয়েছিলেন।

১. বলিউড তারকা শ্রীদেবি এক সময় বনি কাপুরকে বিয়ের কথা ঘোষণা করেন। খবরটি ছিল, তিনি তখন সাত মাসের অন্তঃসত্ত্বা। ১৯৯৬ সালে বিয়ের কয়েক মাস পরই তাদের বড় সন্তানের জন্ম হয়।

২. কঙ্কনা সেন গাঁটছড়া বাঁধেন তার বহুদিনের প্রেমিকা রণবীর সৌরভের সঙ্গে। ২০১০ সালে বেশ রাখঢাক করে তারা বিয়ের কাজটি সারেন এবং ২০১১ সালের মধ্যেই তাদের সন্তান জন্ম নেয়।

৩. সারিকার বিয়ে হয়েছিল ভানি গণপতির সঙ্গে। কিন্তু সারিকার সঙ্গে কমল হাসানের সম্পর্কের বিষয়ে বেশ নাখোশ ছিলেন ভানি। কিন্তু কমলের সন্তান ছিল সারিকার গর্ভে। সে সন্তান জন্মের পর বিয়ে করেন কমল ও সারিকা।

৪. আনুশকা শঙ্কর যখন ব্রিটিশ সিনেমা নির্মাতা জো রাইটের সঙ্গে ডেটিং করতেন, তখনই তিনি গর্ভবতী হয়ে যান। তিনি খোলাখুলিই বলেন, বিয়ের আগে যে সন্তান নেওয়া যাবে না এমন কোনো বিষয় নেই।

৫. হঠাৎ করেই বিয়ে করতে অস্থির হয়ে পড়েন অমৃতা অরোরা এবং শাকিল লাড়াক। পরে জানা যায়, অমৃতার গর্ভে শাকিলের সন্তান।

৬. গর্ভবতী হয়ে যাওয়ার কারণে গোপনে বিয়ে করেন সেলিনা জেটলি। তবে তার অস্ট্রিয়ান স্বামী পিটার হাগ এ কথা অস্বীকার করেন।

৭. খুব গোপনে বিয়ের কাজটি সারেন মহিমা চৌধুরি। তবে খবর রটে যায় যে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।

৮. এমন গুজব রটে যায় যে, পাকিস্তানি মডেল ভিনা মালিক গর্ভবতী হয়ে পড়েন। সাবেক প্রেমিক এ জন্য নাকি দায়ী ছিলেন। পরে দ্রুত বিয়ে করেন তারা।

৯. অভিনেত্রী মোনা আবেগাওকারের একটি ফুটফুটে মেয়ে শিশু হয়। অনেকের ধারণা দয়ানন্দ এর বাবা।



মন্তব্য চালু নেই