অস্ত্র কেড়ে দুই পুলিশকে পেটালো শিবির

রাজশাহীতে অস্ত্র কেড়ে নিয়ে দুই পুলিশকে পিটিয়েছে ছাত্রশিবিরের নেতাকর্মীরা। এতে গুরুতর আহত হয়েছেন শফিকুল ইসলাম ও আমজাদ হোসেন নামের দুই কনস্টেবল। এছাড়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর ও পিকআপ চালক মাইনুল ইসলামও সামান্য আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে নগরীর শালবাগান আলিফ লাম মিম ভাটার সামনে শিবির রাস্তায় পিকেটিং করে। এ সময় শাহ মখদুম থানা পুলিশের টহলরত একটি গাড়ি এলে শিবিরকর্মীরা গাড়িটি লক্ষ্য করে প্রথমে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এসময় কনস্টেবল শফিকুল ইসলাম ও আব্দুল কুদ্দুস গাড়ি থেকে নেমে কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেন। একপর্যায়ে শিবিরকর্মীরা পুলিশের গাড়িটি ভাঙচুর করে এবং পেট্রোল ঢেলে আগুন দেয়ার চেষ্টা করলে চালক গাড়িটি ঘুরিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

এ সময় গাড়িতে দুই কনস্টেবল গাড়িতে উঠতে পারেননি। পরে শিবিরকর্মীরা তাদের তাদের অস্ত্র কেড়ে নিয়ে পেটাতে থাকে। পরে অচেতন অবস্থায় তাদের ফেলে যায় তারা।

আহত দুই কনস্টেবলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।



মন্তব্য চালু নেই