মাশরাফিকে আনুষ্ঠানিক দায়িত্ব প্রদান

বিশ্বকাপের জন্য বাংলাদেশের অধিনয়ক মাশরাফি বিন মর্তুজা। এ তো জানা, এটা আবার তেমন কী! তবে খবরটা পুরনো হলেও নতুন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন করে বিশ্বকাপের জন্য আনুষ্ঠানিকভাবে অধিনায়কের নাম ঘোষণা করেছে। প্রত্যাশিতভাবে নতুন অধিনায়কের নামও মাশরাফি।

অথ্যাৎ, আগে থেকে অধিনায়ক থাকলেও, বিশ্বকাপের দল ঘোষণা করতে গিয়ে আবারও মাশরাফির নাম ঘোষণা, মূলতঃ তাকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দেওয়া। মাশরাফির সহকারী হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিশ্বকাপের টাইগারদের জন্য রোববার ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করা হয়েছে। এছাড়া বিশ্বকাপ দলে দু’জন খেলোয়াড়কে স্ট্যান্ডবাই হিসেবে রেখেছে বিসিবি। উল্লেখ্য’গত বছর শুরু থেকেই জাতীয় দলের ধারাবাহিক ব্যর্থতার কারণে শেষ জিম্বাবুয়ে সিরিজে জাতীয় দলের ওয়ানডে ও টেস্টের জন্য দু’জন অধিনায়ক ষোষণা করে বিসিবি।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),সাকিব আল হাসান সহ-অধিনায়ক,তামিম ইকবাল খান,এনামুল হক বিজয়,মুমিনুল হক,মুশফিকুর রহিম,মাহমুদউল্লাহ রিয়াদ,নাসির হোসেন,সাব্বির রহমান,সৌম্য সরকার,রুবেল হোসেন,তাসকিন আহমেদ,আল আমিন হোসেন, তাইজুল ইসলাম ও আরাফাত সানি।



মন্তব্য চালু নেই