ধোনির প্রস্তাবে হতবাক হাসি

ডানকান ফ্লেচারের উত্তরসূরি হিসেবে মাইক হাসিকে ভারতীয় দলে দেখতে চান মহেন্দ্র সিং ধোনি। বোর্ডকে এই পরামর্শ দিয়েছেন টেস্ট ক্রিকেট থেকে সদ্য অবসর নেওয়া ভারত অধিনায়ক। ধোনির সুপারিশে বেশ অস্বস্তিতে অস্ট্রেলিয়ার সাবেক বামহাতি ব্যাটসম্যান। কিছুটা বিস্মিতও!

জাতীয় দল থেকে অবসর নিলেও বাইশ গজকে এখনও পুরোপুরি বিদায় জানাননি হাসি। তুলে রাখেননি ব্যাট-প্যাড। আইপিএল সেভেনে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নেমেছিলেন তিনি। অস্ট্রেলিয়ার টি২০ টুর্নামেন্ট বিগ ব্যাশ-এ সিডনি থান্ডারের এই নেতা ধোনির অকস্মিক ঘোষণায় হতবাক।

শুক্রবার এক সাক্ষাৎকারে মিস্টার ক্রিকেট বলেন, ‘আমি জানি না, এই মুহূর্তে আমি এই চ্যালেঞ্জ নিতে তৈরি কি না। আমি তো এখনও খেলে যাচ্ছি! তবে, আমার নাম নেওয়ার জন্য ধোনিকে ধন্যবাদ।’

মঙ্গলবার মেলবোর্ন টেস্টের পর পাঁচ দিনের ক্রিকেট থেক অবসর নেন ধোনি। দু’দিন পর ফ্লেচারের উত্তরসূরি হিসেবে হাসির নাম করে বিসিসিআইকে পরামর্শ দেন ভারতের সদ্য সাবেক হওয়া টেস্ট অধিনায়ক।

আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে ছ’ বছর হাসির সঙ্গে খেলেছেন ধোনি। এ কারণেই হয়তো জানাশোনা থেকে ভারতের পরবর্তী কোচ হিসেবে হাসিকে দেখতে চান ধোনি। বিশ্বকাপের পরই ফ্লেচারের সঙ্গে বিসিসিআই’র চুক্তি শেষ হচ্ছে।



মন্তব্য চালু নেই