মেসির জাদুকাঠিতে তলোয়ার!

লিওনেল মেসির পা মানেই জাদুকাঠি। এই জাদুকাঠি যেমন স্বপ্ন দেখায় মেসির দল এবং ভক্তদের, ঠিক তেমনই স্বপ্ন ভেঙে দেয় প্রতিপক্ষের। এবার সেই জাদু কাঠিকে আকর্ষণীয় করে তুলতে ট্যাটু আঁকলেন আর্জেন্টাইন অধিনায়ক!

ট্যাটু তো অনেকেই আঁকেন, অনেকেই আঁকান। মেসিও নিজের শরীরে ট্যটু আঁকাতেন। এ আবার এমন কি! কিন্তু আগ্রহের কেন্দ্রবিন্দুটা ট্যাটুতে থাকা বিষয়বস্তু নিয়ে। পায়ে তলোয়ারের আদলে ট্যাটু আঁকালেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর!

মূলত তার পা’তো তলোয়ারের মতই। প্রতিপক্ষের রক্ষণভাগ, গোলপোস্টকে তলোয়ারের মতই ফালা ফাল করে ছাড়েন তিনি। তারই প্রতিকী বোঝাতে হয়তো পায়ে তলোয়ারের আদলে ট্যাটু আাঁকালেন তিনি। পাশে বল রাখতেও কিন্তু ভুলে যাননি।

এই মুহূর্তে আর্জেন্টিনায় ছুটি কাটাচ্ছেন মেসি। অবসরে উল্কির কাজটা তাই সেরে নিলেন। ট্যাটু দিয়ে তলোয়োরের একপাশে এঁকেছেন ফুটবল, আরেক পাশে তার বিখ্যাত ‘১০’ নম্বর। অবশ্য মেসির এই ট্যাটু নিয়ে কেউ কেউ সমালোচনাও করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে মেসির ট্যাটু আাঁকার একটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো। ছবিতে আরেকটি আকর্ষণীয় জিনিস রয়েছে। মেসির পায়ে কলম দিয়ে রং করছে ছেলে থিয়াগো। বাবার বাম পায়ে লাল কালিতে ইচ্ছেমতো আঁকিবুঁকি করছে সে।

ছুটি শেষে শুক্রবার স্পেনে ফেরার কথা বার্সেলোনা তারকার। রবিবার লা লিগায় রিয়াল সোসিয়াদের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মেসির নতুন বছর। messi1111111-655x360 মেসির জাদুকাঠিতে তলোয়ার!



মন্তব্য চালু নেই