সমঝোতা চায় সানির পরিবার, একটি মধুর শর্ত দিয়েছেন নাসরিন

কয়েক দিন আগে গ্রেফতার হওয়া ক্রিকেটার আরাফাত সানির স্ত্রী দাবিদার তরুণী নাসরিন সুলতানার সঙ্গে আপোস করতে চায় সানির পরিবার পরিবার। তবে এজন্য একটি মধুর শর্ত দিয়েছেন নাসরিন সুলতানা।

এজন্য উভয় পরিবারের মধ্যে কয়েকদফা আলোচনা হয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে। তবে আপোসের বিষয়ে তারা কোনো সমঝোতায় পৌঁছাতে পারেনি। নাসরিন সুলতানার দাবি, সানির পরিবারের পক্ষ থেকে তার পরিবারকে আপোসের জন্য বলা হয়েছে।

সানির পরিবার তাকে যথাযথ মর্যাদা দিতেও সম্মত হয়েছে। এজন্য তাকে আগে মামলা প্রত্যাহার করতে বলা হয়েছে। তিনি তাদর জানিয়েছেন, তিনি আইনজীবীর উপস্থিতিতে আদালতের মাধ্যমে বিষয়টি সমঝোতা করতে চান। এজন্য শর্ত হিসেবে তাকে স্ত্রীর মর্যাদা দেওয়ার বিষয়টিও জুড়ে দিয়েছেন বলে জানান নাসরিন।

অপরদিকে, সানির মামা আবু সাইদ জানান, নাসরিনের সঙ্গে সমঝোতার কথা চলছে। তবে এটা নাসরিনকে স্ত্রী হিসেবে মেনে নিয়ে নয়। কারণ সানির স্ত্রী-সন্তান রয়েছে। সানি বিয়ে করেছে ২০১০ সালে। সমঝোতা হতে পারে অন্যভাবে।

সানির আইনজীবী জুয়েল আহম্মেদ জানান, ‘সানির সঙ্গে আমার জেলখানায় কথা হয়েছে। তিনি নাসরিনকে স্ত্রী হিসেবে মেনে নেবেন না। তাছাড়া, নাসরিনের কাবিননামা ভুয়া। আমরা এ বিয়েটি স্বীকার করি না।



মন্তব্য চালু নেই