নায়িকা হচ্ছেন ‘দুষ্টু’ কিন্তু নায়ককে কি পছন্দ হবে দর্শকদের?

বড়পর্দায় আসছেন ঐন্দ্রিলা কিন্তু অঙ্কুশ নয়, অন্য এক নায়কের বিপরীতে ডেবিউ করছেন তিনি। কেন যে এই ধরনের ছবি দিয়ে বড়পর্দায় আসছেন তিনি ঠিক বোঝা যাচ্ছে না।

যদি আর কখনও কোনওদিন কোনও অভিনয় না করেন তাহলেও বাংলার দর্শক ঐন্দ্রিলাকে মনে রাখবে। এতটাই প্রভাব ফেলেছিলেন তিনি দর্শকদের মনে ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকের নায়িকার ভূমিকায় অভিনয় করে। ঠিক যেমন সন্দীপ্তা সেনকে এখনও সবাই ‘টাপুর’ হিসেবেই মনে রেখেছেন।

বেশ দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকার পরে এবার বড়পর্দায় আসছেন ঐন্দ্রিলা। পরিচালক-প্রযোজক পীযূষ সাহার ছবি দিয়েই বাংলা ছবিতে ডেবিউ করতে চলেছেন তিনি। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় রয়েছেন ‘সূর্য’। গত বছর পীযূষ সাহারই ছবি ‘বেপরোয়া’-তে ডেবিউ করেছেন তিনি।

সেই ছবির কথা দর্শকরা যদি না শুনে থাকেন তবে তাতে দোষ নেই কারণ এই ধরনের ছবি কখন আসে আর কখন চলে যায়, সেটা দর্শক তো কোন ছার, সংবাদমাধ্যমও টের পান না অনেক সময়। তাই সেই ছবির নায়ককে বাংলার আবালবৃদ্ধবনিতা চিনবেন না, সেটাই স্বাভাবিক।

সেই নায়কের বিপরীতেই এবার বড়পর্দার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন ঐন্দ্রিলা। শ্যুটিং শুরু হতে চলেছে ১৯ ফেব্রুয়ারি থেকে। ঐন্দ্রিলা যে মনপ্রাণ দিয়ে ছবিতে কাজ করবেন, সেটা বলাই বাহুল্য কিন্তু শুধু ওঁর অভিনয় আর স্ক্রিন প্রেজেন্স দিয়ে তো আর ছবিটা চলবে না।



মন্তব্য চালু নেই