হাসপাতালে এনামুল

বিশ্বকাপ ক্রিকেটে স্কটল্যান্ডের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে ব্যাথা পেয়েছেন বাংলাদেশের ওপেনার এনামুল হক বিজয়। তাকে নেলসনের স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। স্কটশিদের ব্যাটিং ইনিংসের ৩১ তম ওভারের শেষ বলে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে ইনজুরিতে পড়েন এনামুল।

কাঁধে ব্যথা পাওয়ার পর ফিল্ডিং করতে পারেননি এনামুল হক বিজয়। তার বদলি হিসেবে ফিল্ডিং করেছেন মুমিনুল হক। ব্যাটিংয়ে তার পরিবর্তে ইনিংস ওপেন করতে নামেন সৌম্য সরকার। তিনি মাত্র ২ রান করেই প্যাভেলিয়নের পথ ধরেন।

হাসপাতালের ডাক্তাররা এনামুলকে পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেবেন এনামুল খেলার উপযুক্ত কিনা। তবে ম্যাচের এক ফাঁকে বাংলাদেশের বোলিং কোচ হিথ স্ট্রিক টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাতকারে যা বলেছেন তা বাংলাদেশের জন্য দুঃসংবাদ। বিজয়ের ইনজুরির অবস্থা খুব একটা ভাল নাও হতে পারে।

শুধু এই ম্যাচে নয়; আগামী কয়েক সপ্তাহের জন্যও মাঠের বাইরে চলে যেতে হতে পারে এনামুলক হক বিজয়কে। কেননা, কোয়ার্টার ফাইনালের পথ পরিষ্কার করতে এই ম্যাচে যেমন তেমন, আগামীতে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ জিততেই হবে বাংলাদেশকে। সেক্ষেত্রে ব্যাটিং অর্ডারে পরিবর্তন অবশ্যম্ভাবী হয়ে পড়বে।



মন্তব্য চালু নেই