হাতীবান্ধায় ৮ বছর পর ছাত্রলীগের নতুন কমিটি

দীর্ঘ ৮ বছর পর লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
শনিবার রাত সাড়ে ১০টায় মশিউর রহমান মামুনকে সভাপতি ও ফাহিম শাহরিয়া জিহানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
এর আগে সকালে পায়রা উড়িয়ে উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন লালমনিরহাট জেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল খালেক বাবু।
উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ওমর ফারুক মানিকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট ১ আসনের সাংসদ, জেলা আওয়ামীলীগের সভাপতি  সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধরন সম্পাদক ও জেলা পরিষদ প্রসাশক এ্যাডভোকেট মতিয়ার রহমান, সংরক্ষিত আসনের সাংসদ এ্যাডভোকেট সফুরা বেগম রুমি।
সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বদিউজ্জামান ভেলু, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ,  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান মিজান ও মহিউদ্দিন মাহী, যুগ্ন সম্পাদক শারমীন সুলতানা লিলি।
সম্মেলন শেষে রাত সাড়ে ১০টায় বিনা ভোটে নতুন এ কমিটি ঘোষনা হয়।
উল্লেখ্যঃ সর্বশেষ ২০০৬ সালে হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের দ্বিবার্ষিক সম্মেলনে কাউন্সিলারদের ভোটে সভাপতি হিসেবে তফিউজ্জামান জুয়েল ও সাধারণ সম্পাদক পদে ওমর ফারুক মানিক নির্বাচিত হয়।



মন্তব্য চালু নেই