হাতীবান্ধায় আ’লীগ নেতা ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে বসতবাড়ি ভাংচুরের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান ও স্থানীয় আওয়ামীলীগের সম্পাদক এলিজা বেগমের বিরুদ্ধে জোর পূর্বক বসতবাড়ি ভাংচুর ও বিভিন্ন প্রজাতের ফলজ গাছ কেটে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ওই উপজেলার নিজ গড্ডিমারী গ্রামের মোহাম্মদ উল্লাহ ভুইয়ার পূত্র নুরুজ্জামানের অভিযোগে জানা যায়, গত সোমবার গড্ডিমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান ও গড্ডিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক এলিজা বেগমসহ এক দল দূর্বৃত্ত তার বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা একটি ঘর ভাংচুরসহ বিভিন্ন প্রজাতের ফলজ গাছ কেটে নিয়ে যায়। গত মঙ্গলবার ওই স্থানে প্রাচীর নির্মাণ শুরু করেন স্কুল কর্তৃপক্ষ। প্রাচীর নির্মাণে বাঁধা দিতে গেলে দূর্বৃত্তরা তার বাবা মোহাম্মদ উল্লাহ ভুইয়ার উপর হামলা চালায়। এ ঘটনায় নুরুজ্জামান বাদি হয়ে গত মঙ্গলবার হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দাখিল করেন।

এ ব্যপারে গড্ডিমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান জানান, কারো বসতবাড়ি জবর দখল নয়, বিদ্যালয়ের স্বনামীয় জমিতে প্রাচীর নির্মাণ করা হচ্ছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, একটি অভিযোগ পাওয়া গেছে, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য চালু নেই