ঝালকাঠি শহর আওয়ামীলীগ কার্যালয় ও সিটি ক্লিনিকের উদ্বোধন

হরতাল অবরোধের নামে ২০দল জ্বালাও পোড়াও করছে : শিল্পমন্ত্রী আমু এমপি

আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি বলেছেন, হরতাল অবরোধের নামে ২০দল জ্বালাও পোড়াও করছে। তারা ৩০ লাখ শহীদ ও ৩ লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আদর্শের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে এ ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। শুক্রবার বিকেলে ঝালকাঠি শহর আ’লীগের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শহর আ’লীগ সভাপতি মোঃ লিয়াকত আলী তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল-৫ (সদর) আসনের এমপি জেবুন্নেছা আফরোজ হিরন, ঝালকাঠি জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ’লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। বক্তব্য রাখেন জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান হোসেন খান, শহর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাহবুব হোসেন।

ঝালকাঠি শহর আ’লীগ সভাপতির লিয়াকত আলী তালুকদারের কোর্ট রোডস্থ মার্কেটের ৩য় তলায় এ কার্যালয় উদ্বোধন করা হয়। প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আরো বলেন, শুধু আ’লীগের সাথে থেকে আ’লীগ করি বা আমি আ’লীগের নেতা বললেই হবে না। আ’লীগের ইতিহাস ও ঐতিহ্য দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামের সাথে জড়িত। যে আ’লীগের জন্য নেতাকর্মীরা জীবন উৎসর্গ করছে, সে আ’লীগ সম্পর্কে বিস্তারিত জানতে হবে।

এরপূর্বে ঝালকাঠি সিটি ক্লিনিকের উদ্বোধন ও পরিদর্শন করেন আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু এমপি। এসময় তার সাথে ছিলেন বরিশাল-৫ (সদর) আসনের এমপি জেবুন্নেছা আফরোজ হিরন, ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ শাখাওয়াত হোসেন, পুলিশ সুপার মোঃ মজিদ আলী, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আ’লীগ সভাপতি সরদার মোঃ শাহ আলম, সাধারন সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, যুগ্ম সম্পাদক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান হোসেন খান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মনিরুল ইসলাম তালুকদার সহ প্রশাসনিক কর্মকর্তা শহরের গন্যমান্য ব্যক্তিবর্গ ও আ’লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।



মন্তব্য চালু নেই