হরতালে সিরাজগঞ্জে ককটেল বিষ্ফোরণ, আটক ৬

ককটেল বিষ্ফোরণের মধ্য দিয়ে সিরাজগঞ্জে ২০দলীয় জোটের হরতাল ও অবরোধ চলছে। বুধবার সকালে সিরাজগঞ্জ হাসপাতাল সড়ক ও জেলা বিএনপির কার্যালয়ের সামনের সড়কে দুটি ককটেলের বিষ্ফোরণের ঘটে। সকাল সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলীতে ২০দলীয় জোটের নেতাকর্মীরা হরতাল ও অবরোধের সমর্থনে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের উপস্থিতিতে তা পন্ড হয়ে যায়। এদিকে, নাশকতার অভিযোগে পুলিশ বেলকুচি উপজেলা জামায়াতের নায়েবে আমীর আব্দুল মান্নানের ছেলে ওমর ফারুক, উপজেলা যুবদলের সাবেক সহ.সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা, যুবদল নেতা সেলিম হোসেন ও ফজল শেখকে আটক করেছে। এছাড়া সিরাজগঞ্জ সদর উপজেলা থেকে আরো ২ বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান ও সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের কন্ট্রোল রুমের ডিউটিরত কর্মকর্তা আজগর আলী আওয়ার নিউজ বিডিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। অনির্দিষ্টকালের অবরোধ ও হরতালের কারণে বুধবার সকাল থেকে দুরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। তবে সময় মতো সিরাজগঞ্জ বাজার ষ্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ট্রেন ছেড়ে গেছে।
সিরাজগঞ্জ ‘অভি’ বাস কউিন্টারের টিকিট মাস্টার বাবু আওয়ার নিউজ বিডিকে জানান, নাশকতার আশঙ্কা থাকায় যাত্রীরা আসছে না। যে কারণে ইচ্ছে থাকা সত্বেও বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।



মন্তব্য চালু নেই