হঠাৎ নগ্ন না হওয়া নিয়ে এ কেমন মতিভ্রম ড্রামা কুইন পুনমের! (দেখুন ছবিতে)

ড্রামা কুইন পুনম সারা বছর জুরেই ছিলেন বিতর্কের শীর্ষে। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সময়ে তার ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করে কম সুনাম অর্জন করেননি। আর তার সাথে সাথে সমালোচিতও হয়েছেন মিডিয়া ও বলিউডের নামীদামী ব্যক্তিত্বদের কাছে। কিন্তু হঠাৎ যে কি হলো তার, তিনি নাকি আর কোনও বিতর্কে জড়াবেন না। এটাও কি সম্ভব? আসুন তবে দেখে নেয়া যাক এই ড্রামা কুইনের বিতর্কে আলোড়ন কেড়েছে এমন কিছু ছবি ও ফটোশুট।

২০১১ তে প্রথম বিতর্কের জন্ম দিয়েছিলেন। প্রমিস করেছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে তিনি নগ্ন হবেন। সেই শুরু, তারপর থেকে শচীনের একশো সেঞ্চুরি হোক বা টি-টোযেন্টি বিশ্বকাপ-সবেতেই খবরের শিরোনামে পুনম। বিতর্ক তৈরি করে প্রচারমাধ্যমের নজর কেড়ে নিতে তাঁর জুড়ি নেই।

সেই পুনমের হঠাৎ বিতর্কে অরুচি কেন? পুনম নাকি কাজে এত ব্যস্ত যে, বিতর্কের জন্য তাঁর হাতে মোটেও সময় নেই। এই মুহূর্তে তেলুগু ছবি ‘মালিনি অ্যান্ড কোম্পানি’র কাজে ব্যস্ত পুনম। নারীশক্তির প্রকাশ দেখা যাবে এ ছবিতে। আর তার জেরেই আপাতত বিতর্কে ইতি টানছেন পুনম।

এবার তার এই ঘোষণা তার ভক্তদের কাছে কতটা জনপ্রিয়তা পায় সেটাই দেখার পালা! তবে কি এটাই তাঁর নিউ ইয়ার ফায়ার্স ওয়ার্ক ? নাকি নতুন বিতর্কে বছরের শেষ থেকে শুরুটা মাতিয়ে রাখার এক নতুন আলোড়ন।


গোসলের ছবি তুলে টুইটারে পোস্ট করে বিপুল বিতর্কিত হয়েছিলেন


আয়নার সামনে নিজের অদ্ভুত ভঙ্গিমার সেলফি


নিজের ঘরে এই রকম আবেদনময়ী ছবি পোস্ট করে দারুন সমালোচিত হয়েছিলেন


আবেদনময়ী পোজ দিয়ে রাতের ডিনারের এই ছবিও চরম বিতর্কের জন্ম দিয়েছিল

সূত্র: ইন্ডিয়া টুডে, ছবি টুইটার ও ইন্টারনেট থেকে সংগৃহীত

– See more at: http://www.priyo.com/2015/01/01/126295.html#sthash.NjaGJR7c.dpuf



মন্তব্য চালু নেই