স্বামীর পরকিয়ায় বাঁধা দেয়ার জের : স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা দিয়ে নির্যাতন করেছে স্বামী

মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রাম এলাকার পান্থাপাড়া গ্রামে স্বামীর পরকিয়ায় বাঁধা দেয়ায় স্ত্রী রেশমা বেগম(২৮) নামের এক গৃহ বধুকে হাত পা বেঁধে মুখে সুপার গ্লু দিয়ে মুখ আটকিয়ে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে পাষন্ড স্বামী আকাশ তালুকদার তারা। গত মঙ্গলবার দিবাগত রাতে এঘটনা ঘটে এবং নির্যাতনের শিকার হয়ে গৃহবধু গোঙ্গারাতে থাকলে প্রতিবেশীরা এসে তাকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ভূক্তভোগীর পরিবার জানায়, ১০বছর আগে কালকিনি পৌর এলাকার দক্ষিন গোপালপুর গ্রামের আদেলউদ্দিন তালুকদারের মেয়ে রেশমার সাথে পান্থাপাড়া গ্রামের মোহাম্মদ তালুকদারের ছেলে আকাশ তালুকদার তারার সাথে বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে সন্তান থাকা সত্বেও বখাটে স্বামী তারা তালুকদার বিভিন্ন মেয়েদের সাথে পরকিয়ার সম্পর্কে জড়িয়ে পড়ে। এনিয়ে স্ত্রী বাঁধা দিলে তাকে স্বামী তারা তালুকদার, শাশুরী সেফালি বেগম ও ননদ জামাই বোরহান হাওলাদার মিলে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এ ঘটনায় কালকিনি থানায় মামলার প্রক্রিয়া চলছে।

এব্যাপারে নির্যাতিতার মা তাসলিমা বেগম অভিযোগ করে বলেন‘ আমার মেয়েকে বিবাহর পর থেকেই লম্পট তারা তালুকদার বিভিন্ন মেয়েদের প্রবচনায় পরে কৌশলে আমার মেয়ের উপরে নির্যাতন চালাচ্ছে । আমি এ নির্যাতন কাড়ীর বিচার চাই। এ ব্যাপারে অভিযুক্তকারী তারা তালুকদারের সাথে একাধীক বার মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।



মন্তব্য চালু নেই