জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে

স্নাতক (পাশ) ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরন

রবিবার সকালে রাজবাড়ী জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে স্নাতক (পাশ) ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি বিতরন করা হয়েছে।

রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য কামরুন নাহার চেীধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও এনজিও কর্মজীবী কল্যান সংস্থা কেকেএস) এর নির্বাহী পরিচালক ফকির আব্দুল জব্বার, রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ খবিরউদ্দিন বক্তৃতা করেন।

জানাগেছে, মাননীয় প্রধান মন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট্র এর আর্থিক সহায়তায় স্নাতক (পাশ) ও সমমান পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে উপবৃত্তি হিসেবে রাজবাড়ী সদর উপজেলার বৃচাত্রা দারুনসুন্নাহ ফাজিল মাদ্রাসা, রাজবাড়ী শ্রীপুর লজ্জাতুন্নেছা কামিল মাদ্রাসা,ভগিরথপুর ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা,সাদিপুর আমিনা ফাজিল ডিগ্রি মাদ্রাসা, মরডাঙ্গা সেকান্দারিয়া ফাজিল মাদ্রাসা,বেথুলিয়া বিএস ফাজিল মাদ্রাসা, রাজবাড়ী সরকারী কলেজ,ডাঃ আবুল হোসেন ডিগ্রি কলেজ,রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের মোট ৪ শত ৮৫ জন ছাত্র-ছাত্রীর মধ্যে ৪ হাজার ৯ শত টাকা করে মোট ২৭ লক্ষ ২৫ হাজার ৭ শত টাকা শিক্ষা বৃত্তি হিসেবে প্রদান করা হয়।

 

বালিয়াকান্দিতে বাড়ী থেকে ডেকে নিয়ে ৩ সহদরকে কুপিয়ে জখম
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের চরদক্ষিণবাড়ী গ্রামে শনিবার রাতে বাড়ী থেকে ডেকে নিয়ে ৩ সহদরকে কুপিয়ে জখম করেছে। আহতরা হলেন, চরদক্ষিণবাড়ী গ্রামের ছত্তার মোল্যার ছেলে কোরবান মোল্যা (২৫), শরিফুল মোল্যা (২৭), কাদের মোল্যা (৩০)। আহতদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন কোরবান মোল্যা জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক ১১টার দিকে রাজ্জাক মোল্যা, আমের মোল্যা, আকতার মোল্যা এসে ডাকতে থাকে। কথা আছে বলে বাড়ীর পাশে ডেকে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

 



মন্তব্য চালু নেই