স্ত্রীর অনৈতিক কর্মকান্ড দেখে স্বামীর আত্মহত্যা

স্ত্রীর অনৈতিক কর্মকান্ড দেখে রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামে সন্ধ্যায় মো. সুমন হোসেন (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। এ ব্যাপারে নিহতের ছোট ভাই মো. ইসমাইল বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন। পুলিশ সুমনের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। স্ত্রী আমেনা আক্তার বিপলী এবং শাশুড়ি রহিমা বেগমকে আটক করেছে পুলিশ।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লোকমান হোসেন জানান, নিহত সুমনের কাছে একটি চিরকুট পাওয়া গেছে। ওই চিরকুটে তার শাশুড়ি রহিমা বেগমের প্ররোচনায় স্ত্রী আমেনা অন্য পুরুষদের সঙ্গে অবাদে মেলামেশাই আত্মহত্যার কারণ। একই উপজেলায় সম্পত্তির বিরোধের জেরে সংঘর্ষ, আহত ১০। রামগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রমের বেপারি বাড়িতে দুপুরে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরধরে হাসিনা বেগম ও বিল্লাল হোসেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২টি বসতঘর ভাঙচুর ও ১০ জন আহত হয়েছেন।

আহতরা রামগঞ্জ সরকারি হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসাধীন। সংঘর্ষের সংবাদ পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩ জনকে গ্রেপ্তার করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার করপাড়া ইউনিয়নের ভালিয়ালপুর গ্রামের বেপারি বাড়িতে মৃত মঈন উদ্দিনের স্ত্রী হাসিনা আক্তার (৩৫) ও একই বাড়ির মৃত এতিম আলীর ছেলে বেলাল হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই ধারাবাহিকতায় দুপুরে সালিশ ও এলাকার মেম্বার কালু মিয়া, তছলিম হোসেনসহ কয়েক জনের উপস্থিতিতে ওই সম্পত্তিতে সীমানা দেয়ার সময় বেলাল ও হাসিনার লোকজনের সঙ্গে তর্কবিতর্ক একপর্যায়ে দুই গ্র“পের মধ্যে সংঘর্ষ শুরু হয়। রামগঞ্জ থানা মোহাম্মদীয়া বাজার ফাঁড়ি থানার ইনচার্জ এস আই ফারুক আহম্মেদ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে মো. শহীদ, ফারুকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।



মন্তব্য চালু নেই