সেরা আবেদনময় পুরুষ রদ্রিগেজ

ব্রাজিলে বিশ্বকাপে বীরত্ব ও ৮০ মিলিয়ন মিলিয়ন ইউরোর বিনিময়ে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে নাম লেখানোর পর ২০১৪ সালের সেরা আবেদনময় পুরুষ নির্বাচিত হয়েছেন কলম্বিয়ান ফুটবলার হামেস রদ্রিগেজ।

স্প্যানিশভাষীদের জন্য টাইমের সংস্করণ ‘পিপল এন এস্পানল’ ম্যাগাজিন মোনাকোর সাবেক অ্যাটাকিং মিডফিল্ডার রদ্রিগেজকে এই খেতাব প্রদান করেন। যিনি সম্প্রতি নিজের নামে একটি অর্ন্তবাসের ব্র্যান্ড চালু করেছেন। প্রসঙ্গত, ফুটবলের তীর্থ ভূমিতে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার গোল্ডেন বুট জয়ের মাধ্যমে বিশ্ববাসীর নজর কাড়তে সমর্থ হন হাল সময়ে কলম্বিয়ান ফুটবলের এই পোস্টারবয়।

এদিকে রদ্রিগেজের স্ত্রী ড্যানিয়েলা ওসপিনা জানান, হামেসের আকর্ষনীয় ব্যক্তিত্ব বিশ্ববাসীর কাছে তাকে গ্রহণযোগ্য মানুষে পরিণত করেছে, তার বালকসুলভ চেহারা নয়। অবশ্য গ্রহের সবচেয়ে আয় করা খেলোয়াড়দের তালিকায় যোগ দিতে সেটা খুব কাজে দিয়েছে বলে স্বীকার করেন তিনি। এক সাক্ষাৎকারে ড্যানিয়েলা বলেন, ‘সে দারুণ এক ব্যক্তি, তার ব্যক্তিত্ব সত্যিই মুগ্ধ করে আমায়।’

আগে পিপল এন এস্পানলের ইংরেজী ভার্সনে সেরা আবেদনময় পুরুষের এই তকমা জেতার কৃতিত্ব দেখিয়েছিলেন- ব্রাড পিট, জর্জ ক্লুনি, জনি ডেপ, ম্যাট ডেমন ও রায়ান রেইনল্ডস।



মন্তব্য চালু নেই