সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১৭

সিরাজগঞ্জের উল্লাপাড়া ও শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ ২ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ১৭ জন যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল আটটার দিকে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের শাহজাদপুর উপজেলার দিলরুবা বাস ষ্ঠ্যান্ডের এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে দুটি লেগুনা, একটি সিএনজি চালিত অটোরিকসা, দুটি মটর সাইকেল এবং একটি রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনার স্থলেই আব্দুল জলিল নামে এক লেগুনাযাত্রী মারা যায়। আহত হয় কমপক্ষে ১৭ জন।

আহতদের মধ্যে আঃ জলিল (৪০), বেলাল হোসেন (৪৫), মোস্তফা কামাল, মামুন, আমির হামজা (১৮), বিল্লাল হোসেন, ইয়াসিন সরকারের অবস্থা গুরুতর। ফ্রি স্টার মিন্টু নামে নিয়ন্ত্রনহারা যাত্রীবাহী বাসটি পাবনা থেকে রংপুরের দিকে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটায়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) শাহাবুদ্দিন খলিফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় কবলিত বাসটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে এবং হতাহতদের স্থানীয় সরকারী- বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হয়েছে। সোমবার সকালে নগরবাড়ি-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ি এলাকায় পণ্যবাহী একটি ট্রাক আয়শা খাতুন (৭) নামে এক শিশুকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সে নিহত হয়। উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই