সিরাজগঞ্জে পুলিশ বিএনপি জামায়াত ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫

সিরাজগঞ্জে বিএনপি-ছাত্রশিবিরের নেতাকর্মীদের সাথে পুলিশের ত্রিমুখী সংঘর্ষে জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন সহ অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ প্রায় অর্ধশতাধিক টিয়াসেল ও রাবার বুলেট নিক্ষেপ করেছে। শহরে উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বেলা ১১টায় সিরাজগঞ্জ জেলা বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা জেলা বিএনপির কার্যালয় থেকে কালো পতাকার মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের সাথে সংঘর্ষ বাঁধে। এসময় পুলিশ ও বিএনপি জামায়াতের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। পরে সংঘর্ষটি সিরাজগঞ্জ ইসলামিয়া সরকারী কলেজ রোড, ইবি রোড ও নবদ্বীপপুল এলাকায় ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ অন্তত অর্ধশতাধিক টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। প্রায় ঘন্টাব্যপী এই সংঘর্ষে সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জনসহ প্রায় ১৫ জন আহত হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিুল ইসলাম সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান বিএনপি জামায়াতের নেতাকর্মীরা পুলিশকে লক্ষা করে ইটপাটকেল নিক্ষেপ করলে এ ঘটনা ঘটে।



মন্তব্য চালু নেই