সিরাজগঞ্জে ওয়ার্ড যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জে এক যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার রাণীগ্রাম মহল্লায় এঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা গোলাম মোস্তফা সিরাজগঞ্জ পৌর এলাকার ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।
এলাকাবাসী সুত্রে জানা যায়, পৌর কাউন্সিরর মাহবুব আলম এর সাথে আধিপত্য বিস্তার নিয়ে যুবলীগ নেতা গোলাম মোস্তফার দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো।
এরই জের ধরে বৃহস্পতিবার দুপুরে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।
সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিফসার ডা.ফরিদুল ইসলাম জানান, তার অবস্থা ভাল না। শরীরের পেছনে আঘাতের কারণে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তাই উন্নত চিকিৎসার প্রয়োজন হতে পারে।
জেলা যুবলীগের সভাপতি মঈন উদ্দিন খান চিনু এই হামলার জন্য স্থানীয় জামায়াত-বিএনপির নেতাকর্মীদের দায়ী করেছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বাসুদেব সিনহা ঘটনার সত্যততা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।###

উল্লাপাড়ায় জামায়াত নেতার দোকান থেকে আগ্নেয়াস্ত্র বোমা ককটেল উদ্ধার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় জামায়াত নেতার দোকান থেকে একটি বিদেশী পিস্তল, একটি শুট্যারগান, প্াচ রাউন্ড গুলি, ১২টি পাইপবোমা ও ২০ টি ককটেল উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দুপুর একটার দিকে উপজেলার বালসাবাড়ি বাজারের একটি চশমার দোকান থেকে এই অস্ত্রগুলি উদ্ধার করা হয়।
এ বিষয়ে আস্ত্র আইনে উল্লাপাড়া মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, উল্লাপাড়া উপজেলার কাওয়াক গ্রামের ইউসুফ হোসেনের ছেলে জামায়াত নেতা ইমরান হোসেনকে (৪২) গ্রেফতার করার জন্য বৃহস্পতিবার দুপুর একটার দিকে উপজেলার বালসাবাড়ি বাজারের জামায়াত নেতার চশমার দোকোনে অভিযান চালায় পুলিশ।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইমরান পালানোর চেষ্টা করলে পাঁচ রাউন্ড ফাকা গুলি নিক্ষেপ করে পুলিশ। তবে তাকে আটক করতে পারেনি।
পরে তার চশমার দোকানে অভিযান চালিয়ে একটি ৭.৬২ মডেলের বিদেশী পিস্তল, পাচ রাউন্ড পিস্তলের গুলি, একটি শুট্যারগান, ১২টি পাইপবোমা ও ২০ টি ককটেল উদ্ধার করা হয়।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা এ তথ্য নিশ্চিত করে জানান, ইমরানকে আটক করতে না পারলেও তার দোকান থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করা হয়েছে।
তার বিরুদ্ধে উল্লাপাড়া থানায় প্রায় দশটি মামলা রয়েছে।



মন্তব্য চালু নেই