সিনেমার প্রচারণায় সানি লিওন এবার মন্দিরে!

সিনেমার গল্প বা অভিনয় খুব জোরালো না হলেও, ছবির বাণিজ্যে গুরুত্বপূর্ণ হয়ে দাড়ায় সানি লিওন ফ্যাক্টর। তবে তাতে বসে থাকার পাত্রী নন এই বলিউড ডিভা। ছবির সাফল্যের জন্য প্রচার থেকে প্রার্থনা, সবই চলে সমান তালে। আর এবার তার ডেস্টিনেশন ছিল সিদ্ধিবিনায়ক মন্দির।

আগামী শুক্রবার ৮ মে মুক্তি পাচ্ছে সানি লিওনের সেক্স কমেডি ফিল্ম কুচ কুচ লোচা হ্যায়। একই দিনে মুক্তি অমিতাভ বচ্চন, দীপিকা পাদুকোন ও ইরফান খান অভিনীত পিকুর। কাজেই লড়াইটা এবার বেশ জোরদার সাবেক পর্নস্টারের জন্য। সেজন্য ছবির সাফল্যকে নিশ্চিত করতে কোনও খামতি রাখতে চাইছেন না সানি লিওন।

প্রচারের পাশাপাশি চলছে প্রার্থনা। সম্প্রতি মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে ছবির সাফল্যের জন্য প্রার্থনা করে এলেন সানি। মন্দির থেকে ফিরে তিনি টুইট করে লিখেছেন, ‘অর্চনা কোচারকে ধন্যবাদ। আজ সকালে KKLH-এর প্রার্থনায় সিদ্ধিবিনায়ক মন্দিরে, আমার পড়া এই উজ্জ্বল গরমের পোশাকের জন্য।’

সিদ্ধিদাতা গণেশ দেবতার শরণাপন্ন হওয়া এই প্রথম নয় সানি লিওনের। প্রথম ছবি জিসম-2 থেকে শুরু করে রাগিনী MMS, এক পহেলি লীলা সবক্ষেত্রেই ছবির সাফল্য কামনায় সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়ে প্রার্থনা করতে দেখা গেছে লাস্যময়ী এই অভিনেত্রীকে। আগের ক্ষেত্রগুলিতে বড় বড় স্টারদের ফিল্মকে বক্স অফিসে জোর টক্কর দিলেও, এবার সিদ্ধিদাতা তার প্রতি কতটা মুখ তুলে তাকান, তা জানতে অপেক্ষা আর কয়েকদিনের।



মন্তব্য চালু নেই