স্বীকারোক্তিতে অশোক সিং

‘সালমান নন, আমিই গাড়ি চালাচ্ছিলাম’

সালমান খানের বিরুদ্ধে আনা গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যার অভিযোগ নাটকীয় মোড় নিল। আদালতের মুখোমুখি হয়ে সোমবার গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যার দায় স্বীকার করে নিলেন সালমানের গাড়িচালক অশোক সিং। তিনি জানান, ২০০২ সালের সে আলোচিত ঘটনায় ড্রাইভিং সিটে সালমান নয়, তিনিই ছিলেন।

এনডিটিভ জানায়, অশোক আদালতের কাছে দোষ স্বীকার করে জানান, এ ঘটনায় সালমানকে নানা ঝামেলা পোহাতে হয়েছে। এর জন্য তার খারাপ লাগছে।

এদিকে অভিযোগ উঠেছে টাকার বিনিময়ে অশোক এমন স্বীকারোক্তি দিলেন। এ প্রসঙ্গে জানান, যখন টায়ার ফেটে যায় ও ব্রেক আটকে যায়, তিনি চালকের আসনে ছিলেন। এরপর গাড়ি সামনে এগিয়ে মানুষ চাপা দেয়। তিনি ও সালমান ডান পাশের দরজা দিয়ে বের হন। কারণ বাম পাশের দরোজা আটকে যায়। এরপর অশোক পুলিশে খবর দেন।

তবে এর আগে সালমানের দেহরক্ষী রবীন্দ্র পাতিল এক জবানবন্দীতে জানিয়েছিলেন, সেদিন সালমান মাতাল অবস্থায় ছিলেন, সতর্ক করা সত্ত্বেও তিনি বেশী গতিতে গাড়ি চালাচ্ছিলেন। শুক্রবার সালমান এ অভিযোগ অস্বীকার করেন। ভাই সোহেল খানের সঙ্গে বারে যাওয়ার কথা স্বীকার করে জানান, ককটেল নয়, পানি পান করেছিলেন তিনি।

মুম্বাইয়ের ওই ঘটনায় ১ জন নিহত ও ৪ জন আহত হয়। অভিযোগ প্রমাণিত হলে ৪৯ বছর বয়সী সুপারস্টার সালমানের ১০ বছর জেল হতে পারে।



মন্তব্য চালু নেই