সালমান খানের ড্রাইভার ‘মিথ্যাবাদী’

গাড়ি চাপা দিয়ে মানুষ হত্যার মামলায় সোমবার আদালতে হাজিরা দিলেন বলিউড তারকা সালমান খান। সেখানে প্রশ্ন তোলা হয়, দোষ স্বীকার করে নেওয়া ড্রাইভার কিভাবে এক যুগ চাকরিতে বহাল থাকেন? প্রসিকিউটরের দাবি, গাড়ি চালক মিথ্যা বলছেন।

এনডিটিভি জানায়, পাবলিক প্রসিকিউটর প্রদীপ গরাট আদালতে দাবি করেন, সালমান খানই সেদিন গাড়ি চালাচ্ছিলেন। চালক অশোক কুমার সিং এখন মিথ্যা বলছে। যদি সে এমন কাণ্ড ঘটিয়েই থাকে, তবে ১২ বছর চাকরিতে বহাল থাকার কথা নয়। এ কথা আগেই উঠে আসত।

সালমানের গাড়ি চালক অশোক ৩০ মে আদালতে স্বীকারোক্তি দেন ওইদিন তিনিই গাড়ি চালাচ্ছিলেন। এতে আলোচিত মামলাটি নতুন মোড় নেয়।

২০০২ সালের সেপ্টেম্বরের সে রাতে সালমান মদ পান করেননি, বারে শুধু পানি পান করেছিলেন এমন দাবিতেও আপত্তি তুলেন প্রদীপ। এর জন্য রেইন পাব বারের ওয়েটারের বক্তব্য উপস্থাপন করা হয়। এতে বলা হয়, সালমান পানির মতো স্বচ্ছ কিছু পান করেছিলেন। কিন্তু প্রসিকিউশনের বক্তব্য বাকার্ডি রাম দেখতে পানির মতো। এটা যদি পানি হয় তবে সালমানের রক্তে কী করে ৬২ এমজি এ্যালকোহল পাওয়া গেল।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে অশোক সিংয়ের পরিবার জানায়, আদালতে স্বীকারোক্তি দেওয়ার আগে তিনি কখনো নিজে গাড়ি চালাচ্ছিলেন এমন কথা বলেননি।

এ দিকে সালমানের ড্রাইভারকে ‘বলির পাঁঠা’ হিসেবে উল্লেখ করেছেন অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) নেতা আসাদুদ্দীন ওয়াইসি। মুম্বাইয়ের এক বৈঠকে তিনি এ কথা বলেন। ওই বৈঠকে তিনি মদ নিষিদ্ধ করার দাবি তোলেন। তিনি বলেন, গরুর মাংস নিষিদ্ধ হলে মদও নিষিদ্ধ করা যেতে পারে।



মন্তব্য চালু নেই