সালমানের রায়ের সময় যা ঘটল আদালতে

দীর্ঘ এক যুগেরও বেশি সময় পর আজ বলিউড সুপারহিরো সালমান খানের হিট এন্ড রান মামলার রায় ঘোষণা করা হল। সালমানের বিরুদ্ধে সকল অভিযোগ সত্য বলে প্রমানিত হয়েছে। আজ সকাল ১০.৩০ টায় সালমান খান ও তার পরিবার আদালতে পৌঁছান। বেলা ১১.১১ মিনিটে জজ তাকে দোষী সাব্যস্ত করে বলেন, “সেদিন গাড়িতে তিনি চালকের আসনে ছিলেন। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। তার কাছে ড্রাইভিং লাইসেন্স ছিল না”।

সালমানকে এই রায়ের ব্যাপারে কিছু বলতে বলা হলে, তিনি সেদিন গাড়ি চালানোর ব্যাপারে অস্বীকৃতি জানান। সালমানকে সকাল থেকে স্বাভাবিক দেখালেও, কোর্টের রায়ের পর তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। তার মা ১১.৪৫ মিনিটে অসুস্থ হয়ে যান। দুপুরে বিদ্যুৎ বন্ধ থাকার কারণে কোর্টের কার্যক্রম কিছু সময় এর জন্য মুলতবি করা হয়। বাংলাদেশ সময় দুপুর ১.৪০ মিনিটে মামলার রায় ঘোষণা করা হয়। এর পূর্বে ১.০০ টার সময় সালমানের উকিল আদালতে দরখাস্ত করেন যে, সালমান খান অসুস্থ হয়ে পড়েছেন।

সরকারি উকিল এই মামলার জন্য সালমানের সর্বোচ্চ শাস্তি দাবী করেন। কিন্তু সালমানের উকিল তার সামাজিক কার্যক্রমের কথা চিন্তায় রেখে তার শাস্তি কমানোর জন্য জজকে অনুরোধ করেন। কিন্তু, সরকারী উকিল সালমানের সামাজিক কার্যক্রমের কথা চিন্তা না করার জন্য দাবী করেন। সত্য সামনে আনার জন্য জজ সরকারী উকিল টিমের প্রশংসা করেন।

উল্লেখ্য: ২০০২ সালে গভীর রাতে মদ্যপ অবস্থায় সালমান খান গাড়ি চালানোর সময় তার গাড়ি ফুটপাতে শুয়ে থাকা মানুষের উপর উঠে যায়। তখন কয়েকজন মৃত্যুবরণ করেন, তার মধ্যে শিশুও ছিল।



মন্তব্য চালু নেই