সারিয়াকান্দি (বগুড়া) সংবাদ (১৮/৯/১৪)

## সারিয়াকান্দিতে স্থানীয় সরকার বিভাগের মতবিনিময় সভা:
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ গোলাম কবীর বলেছেন সরকারের পক্ষ হতে যত দ্রুত সম্ভব কৃষিতে পূর্নবাসন ও বন্যায় ক্ষতি গ্রস্থ রাস্তা ঘাট দ্রুত মেরামত করা হবে। তিনি আরও বলেন সাম্প্রতিক বন্যায় কৃষকদের ক্ষয়-ক্ষতি পুষিয়ে নেওয়ার জন্য স্থানীয় সরকার বিভাগের কর্মকর্তারা আপনাদের সাথে থাকবে। তিনি মঙ্গলবার দুপুর ১ টায় উপজেলার ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে বন্যা পরবর্তী করনীয় সম্পর্কে আয়োজিত মত বিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন। ভেলাবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারঃ) প্রত্যয় হাসান, এলজিএসপি প্রকল্পের ডিপুটি ফ্যাসিলেটর মঞ্জুর ইসলাম, উপসহকারী প্রকৌশলী আনোয়ারুল ইসলাম, উপসহকারী কৃষি কর্মকর্তা শফিউল আলম, সারিয়াকান্দি প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম হিরু, সহকারী শিক্ষা অফিসার ফরিদ উদ্দিন প্রমুখ। মতবিনিময় সভায় ইউনিয়ন পরিষদের সদস্য স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

## বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য সেনাবাহিনীর কনটেইনার প্রদান:
সারিয়াকান্দিতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের খাবার পানি বহনের জন্য সেনাবাহিনী কর্তৃক ৩হাজার টি কনটেইনার প্রদান করা হয়। সোমবার সকাল ১০টায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এটিএম বেনজীর রহমান বগুড়া সেনানিবাস কর্তৃক প্রদত্ত কনটেইনার গুলি গ্রহন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) প্রত্যয় হাসান ও বগুড়া সেনানিবাসের কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

## ভারতীয় জিরা ও ফেন্সিডিল লুট:
সারিয়াকান্দির ফুলবাড়িতে ভারতীয় ৫০ কেজি জিরা ও ৫০ বোতল ফেন্সিডিল লুট করা হয়েছে। থানা পুলিশ ৫কেজি পরিমান জিরা উদ্ধার করলেও ১বোতল ফেন্সিডিলও উদ্ধার করতে পারেনি। প্রত্যক্ষদর্শীরা জানান, কতিপয় মাদক ব্যবসায়ী ও চোরা কারবারিরা ৫০কেজি জিরা ও ৫০বোতল ফেন্সিডিল নিয়ে সোমবার সকাল ১০টার দিকে বগুড়া হতে সিএনজি যোগে সারিয়াকান্দি আসার পথে ফুলবাড়িতে পৌছিলে স্থানীয় লোকজন উক্ত সিএনজিতে থাকা জিরা ও ফেন্সিডিলের বোতল লুট করে নেয়। পরে সংবাদ পেয়ে থানার এসআই নয়ন কুমার ও এসআই তৌহিদুল ঘটনাস্থলে এসে লুটকৃত ৫কেজি জিরা উদ্ধার করে থানায় নিয়ে আসে। এব্যাপারে কাউকে গ্রেফতার করা হয়নি।



মন্তব্য চালু নেই