সানি লিওন নয় তার আসল নাম, এমনই আরও কিছু অজানা তথ্য জেনে নিন

কারণে-অকারণে সবসময়ই খবরের বিষয়বস্তু হন এই অভিনেত্রী। ধীরে ধীরে বলিউডে নিজের আসন পাকা করার পথে এগিয়ে যাওয়া সানি লিওন ৩৩-এ পা দিলেন ১২ মে। জন্মদিনে তার সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য জেনে নেওয়া যাক।

১. সানি লিওনের আসল নাম কারানজিত কউর ভোহরা, তার জন্ম কানাডার সার্নিয়া শহরে।

২. প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রে কাজ শুরু করার আগে একটি জার্মান বেকারিতে কিছু দিন কাজ করেছেন সানি, একটি রিটায়ারমেন্ট ফার্মেও কাজ করেছেন। একই সময়ে সেবিকা হওয়ারও প্রশিক্ষণ নিচ্ছিলেন তিনি। আর তখনই পেন্টহাউজ ম্যাগাজিনের এক চিত্রগ্রাহকের হাত ধরে পর্নগ্রাফির জগতে আসেন সানি।

৩. সানি লিওন তার ১৯ বছর বয়সে পর্নগ্রাফিক চলচ্চিত্রে কাজ করা শুরু করেন।গোড়ার কয়েক বছর তার পেশার কথা জানতেন না তার বাবা-মা। পরে সত্য জানতে পেরে খুবই ক্ষুব্ধ হয়েছিল তার পাঞ্জাবী পরিবার।

৪. রক্ষণশীল ক্যাথলিক স্কুলে পড়াশোনা করেছেন সানি। ছোটবেলায় খেলাধুলা করতে খুবই পছন্দ করতেন। স্কুলের ছেলেদের সঙ্গে হকি খেলতেন তিনি।

৫. ‘জিসম টু’ সিনেমায় কান্নার দৃশ্যে অভিনয়ের জন্য গ্লিসারিন ব্যবহার করতে হয় সানিকে।

৬. পর্নগ্রাফিক চলচ্চিত্রে নিজের সফল ক্যারিয়ার পেছনে ফেলে বলিউডে আসার আগে অনেকটাই শংকিত ছিলেন সানি। ২০১২ সালের এপ্রিলে মুম্বাইয়ে স্থায়ী বসত গাড়েন তিনি।

৭. ২০১১ সালে সঙ্গীতশিল্পী এবং পর্ন অভিনেতা ড্যানিয়েল ওয়েবারকে বিয়ে করেন সানি। তবে ২০০৮ সালে তার বাগদান হয়েছিল প্লেবয় ম্যাগাজিনের ভাইস প্রেসিডেন্ট ম্যাট এরিকসনের সঙ্গে।

৮. অভিনয়ের পাশাপাশি পর্ন সিনেমা পরিচালনা এবং প্রযোজনাও করেছেন সানি লিওনি। তিনি ৪২টি প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র পরিচালনা করেন এবং ৪১টিতে নিজে অভিনয় করেন।

৯. ভৌতিক সিনেমা ‘রাগিনি এমএমএস টু’তে অভিনয় করেছেন সানি। তবে অশরীরী নয়, পোকামাকড়ে ভীষণ ভয় তার ।

১০. ভারতীয় খাবারের মধ্যে পরোটা খেতে পছন্দ করেন সানি। এছাড়া ইতালীয় খাবার তার পছন্দ। কুকুর খুবই ভালোবাসেন এই অভিনেত্রী, নিজে বাড়ি দুটো কুকুর পালেন তিনি।



মন্তব্য চালু নেই