সানাই নাকি বিদায় বাঁশি?

রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের সম্পর্ক এখন আর ব্যক্তিগত নেই। কৌতুহল, খবর, বেখবর এবং ছবি শিকারীদের কল্যানে তাদের যাপিত জীবন বর্তমানে পাবলিক প্রপার্টি বলা চলে। প্রেমে পরেছেন তারা, চুটিয়ে প্রেম করছেন, গোপনে ঘুরতে গেছেন, অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন, কাপুর পরিবারে স্বীকৃত ক্যাট কিংবা তাদের একসঙ্গে থাকার প্রায় সকল সংবাদই চলে আসে শিরোনামে। কিন্তু এবার শীর্ষখবরে শোনা যাচ্ছে ভাঙনের সুর।

না, এখ পর্যন্ত কোন ঘোষনা আসেনি কোন তরফ থেকে। তবে তাদেও চলন বলনের আলামত হিসেব করলে দ্বিধায় পড়তে হবে, বিয়ের সানাই বাজার আগেই বিদায় বাঁশির সুর শোনা যাবে না তো? গত ৩১ মার্চ সারারাত পার্টি করে কাটালেন ক্যাটরিনা কাইফ। রণবীর কাপুরের সঙ্গে নয়, প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে নাইটক্লাবে চুটিয়ে মজা করলেন তিনি।

ক্লাবে ক্যাট আর সালমান আলাদা আলাদা আসলেও কিছুক্ষন পরে ডান্স ফ্লোরে বিন্দাস নাচলেন তারা। এমনকি ছবি কিংবা ভিডিওর তোয়াক্কা না করে অন্তরঙ্গ ভঙ্গিতেই সাল্লুর কাঁধে মাথা রাখছিলেন বলিউড সুন্দরী। রণবীর এখন ‘তামাশা’ ছবির কাজে সিমলাতে আছেন, আর এরই মাঝে-

ওদিকে রণবীরও পিছিয়ে নেই। পাকিস্তানি এক অভিনেত্রীর সৌন্দর্য্যে মোহিত হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে এই নায়িকার উদ্দেশ্যে একটি ভিডিও পোস্ট করে দিয়ে লিখেছেন, ‘হ্যালো! মাউরা। আমি রণবীর কাপুর। তুমি সত্যি খুব সুন্দরী এবং সেই সঙ্গে প্রতিভাবানও। তোমার অভিনয় খুবই ভালো’।

এই ভিডিও ম্যাসেজ পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে শুরু হয়ে গিয়েছে জোর জল্পনা। কানাঘুষো চলছে, তাহলে কি ক্যাট থেকে মন উঠে গিয়েছে রনবীরের? নাকি নিছকই ভালো লাগা থেকে রণবীরের এই প্রতিক্রিয়া।

শোনা যাচ্ছিল আগামী বছরের শুরুতেই বিয়ে করছেন এই তারকা জুটি। আপাতত তাই এক ছাদের তলায় সংসারের মহড়া দিচ্ছেন তারা। তবে বিয়ের সুখবরের চেয়ে বর্তমান আলমত যেন অন্য কিছু ইশারা করছে। ক্যাটরিনা হঠাৎ কেন রণবীরের অনুপস্থিতিতে সালমানের সঙ্গে সারারাত পার্টি করলেন? রণবীর কেন মাউরা প্রেমে মোতায়ারা? শেষপর্যন্ত বিয়ের সানাই বাজবে তো? নাকি বিচ্ছেদের বাঁশিতে বাজবে করুণ সুর?



মন্তব্য চালু নেই