সাতক্ষীরার উদীয়মান মডেল তারকা সুমন আহমেদ

সাতক্ষীরার উদীয়মান মডেল তারকা সুমন আহমেদ এখন নাটক, মডেল, বিজ্ঞাপন, ড্যান্স পারফরমেন্সসহ চলচ্চিত্র অঙ্গণে ব্যাপক কাজ করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি ঢাকাসহ সারা বাংলাদেশে বেশ সুনাম অর্জন করেছে।

প্রয়াত নায়ক সালমান শাহ’র আদর্শে অনুপ্রাণিত সুমন সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বড়ালী গ্রামের আমির হোসেন ভূট্রো’র ছেলে। সুমন আহমেদ ৮ বছর বয়সে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমীতে প্রথম ড্যান্স করে। পরবর্তীতে খুলনার নাম করা ড্যান্স একাডেমী ধুমকেতুর ড্যান্স ডিরেক্ট ও পরিচালক সালামের বন্দধুতে ড্যান্স করেন। সুমন আহমেদ ঢাকাতে দেশ বরেণ্য নৃত্য শিল্পের সান্নিধ্যে বিভিন্ন টিভি চ্যানেলে ধারাবাহিক পারফরমেন্স করে আসছেন।

ইতিমধ্যে তিনি রবি, মিল্কলা গুড়ো দুধ, মাই অন টিভি, ম্যাকবেরি চকলেটসহ বেশ কিছু মিউজিক ভিডিও এবং নাটকে কাজ করেছন। এবং অল-রাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান ও চিত্র নায়িকা মিম এর সাথে ইন্ডিয়ান কোম্পানি মাকবেরি চকলেটের বিজ্ঞাপনের কাজটি সম্পন্ন করেছেন। সেটি কিছু দিনের মধ্যে বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে।

এছাড়া তিনি এখন নিয়মিত মঞ্চও নাটকে কাজ করছেন। আমরিকান প্রবাসী কবি মিশুক সেলিমের একক কবিতার এ্যালবামেও তাকে কবি’র চরিত্রে দেখা যাবে। কম্পিউটার ইঞ্জিনিয়ারিং শেষ করে বর্তমানে সাতক্ষীরার ছেলে সুমন আহমেদ মিডিয়ার পাশা-পাশি ঢাকায় এ অ্যান্ড এস ট্রেডিং ইন্টারন্যাশনাল (বাইংহাউস) নামে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তিনি একজন ভাল মডেল/অভিনেতা হতে চায়। তিনি সাতক্ষীরারবাসীসহ সবার কাছে দোয়া প্রার্থী।



মন্তব্য চালু নেই