সিরাজগঞ্জ এর কিছূ খবর

সলঙ্গা ছাত্রলীগ কার্যালয়ে আগুন

সিরাজগঞ্জের সলঙ্গা থানা ছাত্রলীগ কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার জন্য জামায়াত-বিএনপিকে দায়ী করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পর সলঙ্গা থানা ছাত্রলীগের কার্যালয় বন্ধ করে নেতাকর্মীরা বাড়ি চলে যায়। রাতে কার্যালয়ের পেছনের জানালা দিয়ে পেট্রো ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে অফিস কক্ষে। এতে অফিসের আসবাপত্র পুড়ে যায়। খবর পেয়ে ছাত্রলীগ নেতাকর্মীসহ স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে।

সলঙ্গা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা এ ঘটনার জন্য ২০ দলীয় জোটের নেতাকর্মীদের দায়ী করেছেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

সলঙ্গায় ডাকাতদলের হামলায় গুলিবিদ্ধ সহ আহত ৪
সিরাজগঞ্জের সলঙ্গায় ডাকাতদলের হামলা গুলিবিদ্ধ ও নারীসহ ৪জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ শফিকুল ইসলাম (২৫) কে প্রথমে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১২টা সময় সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের খারিজা ঘুঘাট গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও আহতদের সুত্রে জানা যায়, রাত ১২টার সময় খারিজা ঘুঘাট গ্রামের আব্দুর রশিদ মন্ডলের বাড়িতে একদল ডাকাত হানা দেয়। ডাকাতদল নিজেদের পুলিশ পরিচয় দিয়ে বাড়ির লোকজনদের ঘরের দরজা খুলে দিতে বললে তারা খুলে দেয়। ডাকাতদল অস্ত্রের মুখে ঘরের মালামাল লুটপাট করার চেষ্টা করলে বাড়ির লোকজন এসময় বাধা দিলে তাদের উপর হামলা চালায়। এতে আব্দুর রশিদের স্ত্রী কমেলা বেগম (৫০), তার পুত্র সুরমান আলী ও মানিক আহত হয়।

আহতদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসলে ডাকাতদল তাদের লক্ষ করে এলোপাথারি গুলি বর্ষন করে পালিয়ে যায়। এতে ওয়াজেদ আলীর পুত্র শফিকুল ইসলাম গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।

এব্যাপারে আব্দুর রশিদ জানান, গত ১ বছর আগে আমার ছেলে সুরমান আলী বিদেশ থেকে দেশে ফিরেছে। ডাকাতদলের ধারনা বিদেশ থেকে আমার ছেলে অনেক টাকা ও মালামাল নিয়ে এসেছে। একারনে তারা আমার বাড়িতে আক্রমন চালিয়েছে।
সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই