সরকারকে বিব্রত করতেই সালাহউদ্দিন নাটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা এবং তার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আওয়ামী লীগ সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলার জন্য বিএনপি পূর্বপরিকল্পিতভাবে সালাহউদ্দিন নাটক সাজিয়েছিল। তাদের মিথ্যাচার প্রকাশ হয়ে গেছে।

মঙ্গলবার রাত ১০টার পর তার ফেসবুক পেইজে জয় এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন। এখানে তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

বিএনপির সালাহ উদ্দিনকে অবশেষে ভারতে পালিয়ে থাকা অবস্থায় পাওয়া গিয়েছে। অন্তর্ধানের পুরো দুই মাসের কোনো স্মৃতিই মনে করতে পারছেন না তিনি। সালাহউদ্দিন সাহেবের স্ত্রী যিনি গণমাধ্যমে অনেকদিন ধরেই অভিযোগ করে আসছিলেন যে, সাদা পোশাকধারী পুলিশ তার স্বামীকে অপহরণ করেছে, তিনিই আজ খালেদা জিয়ার সাথে দেখা করার পর বলেছেন, সালাহউদ্দিনের সাথে তার কথা হয়েছে। দেখা যাচ্ছে যে, পুরো ঘটনাটিই আওয়ামী লীগ সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলার জন্য বিএনপির পূর্বপরিকল্পিত একটি সাজানো নাটক।

এছাড়াও আপনি কিছু মানবাধিকার সংস্থাকে দেখে থাকবেন যেমন অধিকার এবং হিউম্যান রাইটস ওয়াচ, যারা কোনো প্রমাণ এবং তদন্ত ছাড়াই বলে আসছিলো যে তাকে অপহরণ করা হয়েছে। এই পুরো ঘটনা আসলে তাদের ব্যার্থতাকেই প্রমাণ করে দেয়, কারণ সালাহ উদ্দিনের অন্তর্ধান নিয়ে তারা আন্তর্জাতিক গণমাধ্যমে খুব দৃঢ়তার সাথে রিপোর্ট করে আসছিলো।

আমি ভেবে অবাক হচ্ছি, তাদের কথিত “গুম” করার এরকম কতো সাজানো নাটকই না আছে! সরকার কারো উধাও হয়ে যাওয়া এবং লুকিয়ে পড়া নিয়ন্ত্রণ করতে পারেনা। বিএনপি মিথ্যে বলে, সবাই তা জানে। অধিকার এবং হিউম্যান রাইটস ওয়াচও তাদের গ্রহণযোগ্যতা হারালো।



মন্তব্য চালু নেই