সমালোচিত উঠতি মডেল হ্যাপিকে বিয়ে করতে চায় চাঁদপুরের এক তরুণ

বহুল আলোচিত চিত্রনায়িকা হ্যাপিকে বিয়ে করতে চান চাঁদপুরের শওকত । শওকত চাঁদপুরের তরুন ব্যবসায়ীদের মধ্যে একজন। হ্যাপি-রুবেল সম্পর্ক সে জানার পরেও তাকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেন ।

এ সম্পর্কে তিনি জানান, হ্যাপি-রুবেল সম্পর্ক হয়ত মানুষ জানার কারনে অনেকে হ্যাপিকে খারাপ ভাবে । কিন্তু আমাদের দেশে প্রতিনিয়ত এই রকম হ্যাপি-রুবেলের মত অনেক ঘটনা ঘটে । ওই ঘটনাগুলো হয়তো প্রকাশ না পাওয়ার কারনে খারাপ মানুষগুলো সবার কাছে ভালো বলে পরিচিত । আমি চাই হ্যাপির পাশে দাড়াতে ।সব মানুষ গুলোর ভুল ধারনা ভেঙ্গে দিতে । হ্যাপিকে সবাই এক ঘরের মত করে রেখেছে । কেন সে এই অসাহায়ের মত থাকবে । সেও তো একজন মানুষ । তারও স্বাধীনভাবে বাঁচার ইচ্ছা আছে । কেন মানুষগুলো তাকে অবহেলা করবে। তাই আমি চাই অন্তত কেউ তার পাশে দাড়ায় আর না দাড়ায় আমি পাশে দাঁড়াবো । সে আমাকে যেভাবে গ্রহন করবে আমি সেই ভাবে থাকতে চাই । তার সাথে আমার যোগাযোগ করার কোন ব্যবস্থা না থাকায় আমি মিডিয়ার দ্বারস্থ হলাম । আমি আসা করি আপনারা সবাই আমাকে সাহায্য করবেন ।

উল্লেখ্য : জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মিরপুর থানায় মামলা দায়ের করেছিলেন নাজনীন আক্তার হ্যাপি। বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগ এনে হ্যাপি নিজে বাদী হয়ে ১৩ই ডিসেম্বর শনিবার ২০১৪ বিকেল ৪টায় মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি দায়ের করেন।

এক নজরে গাজী মাজহারুল ইসলাম শওকতের পরিচিতি –

নাম : গাজী মাজহারুল ইসলাম শওকত

পিতা : জাকির হোসেন

মাতা : রেশমা আক্তার

গ্রাম : হালিমচর

পোঁ : আলগি বাজার

থানা : হাইমচর

জেলা : চাঁদপুর।

শওকতের চেয়ে বেশী ভালবাসা দিয়ে হ্যাপিকে বিয়ে করতে চান মুন্না



মন্তব্য চালু নেই