সিরাজগঞ্জ এর কিছূ খবর

সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জে জাসদের মানব বন্ধন

গণ বিরোধী হরতাল, অবরোধ, সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা জাসদের নেতাকর্মীরা মানব বন্ধন কর্মসূচি পালন করেছে।
শনিবার বেলা ১১টায় সিরাজগঞ্জ মুজিব সড়কের শহীদ নাজমুল চত্বরে এই কর্মসূচি পালিত হয়।

মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি আব্দুল হাই তালুকদার, সহ-সভাপতি আবু বকর ভূইয়া, এ্যাড. সুকুমার চন্দ্র দাস, সাধারন সম্পাদক নাজমুল ইসলাম মুকুল, জাসদ নেতা এ্যাড. মাসুদ পারভেজ নওশাদ, এনামুল করীম মুকুল প্রমুখ।

বক্তরা দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ২০ দলীয় জোটের চলমান হরতাল অবরোধ প্রত্যাহারের জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানান।

 

সিরাজগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আটক
সিরাজগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র টি.আর.এম.নূর-ই-আলম হেলালকে আটক করেছে সিরাজগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশ। সে সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াগোবিন্দ মহল্লার মৃত মনসুরুর রহমানের ছেলে।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান ডিবি পুলিশের একটি দল শনিবার বেলা সাড়ে ১২টার সময় সিরাজগঞ্জ পৌরসভার রেলগেট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। তার বিরুদ্ধে নাশকতা সৃষ্টিসহ একাধিক অভিযোগ থাকায় তাকে আটক করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

সিরাজগঞ্জে চিকিৎসকদের মানব বন্ধন
চলমান মানব বিরোধী সহিংসতা, সন্ত্রাস এবং পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে হত্যার প্রতিবাদে সিরাজগঞ্জে নার্স, চিকিৎসক ও মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীরা মানব বন্ধন কর্মসূচি পালন করেছে।

শনিবার বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের সামনের সড়কে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

সিরাজগঞ্জ বিএমএর সভাপতি ডাঃ জহুরুল হক রাজার সভাপতিত্বে মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ইসহাক আলী, ডেপুটি সিভিল সার্জন আশরাফ উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সোহরাব আলী, ডাঃ আব্দুর রাজ্জাক, ডাঃ আকরামুজ্জামান, আসাদ উদ্দিন পবলু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন প্রমুখ।



মন্তব্য চালু নেই