সতীনের বাসায় সতীন খুন

ঘরে ঢুকে গলা কেটে মা-মেয়ে খুনের এক সপ্তাহের মধ্যে চট্টগ্রাম বন্দর নগরীতে আরও এক নারীকে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার নিহত শারমিন আক্তার (২৫) পাঁচলাইশ থানার মির্জাপুর এলাকায় সতীনের বাড়িতে ছিলেন। সেখানেই তিনি খুন হন বলে পুলিশ জানিয়েছে।

আবুধাবি প্রবাসী আবদুল হাকিমের দ্বিতীয় স্ত্রী শারমিন পাঁচ দিন আগে প্রথম স্ত্রী রোজী আক্তারের বাড়িতে এসেছিলেন বলে নিহতের স্বজনরা জানিয়েছে।

নিহতের মামা মো. আজিমের দাবি, হাকিমের প্রথম স্ত্রী রোজী আক্তারের স্বজনরাই শারমিনকে খুন করেছে।

জিজ্ঞাসাবাদের জন্য রোজী, তার ভাই ও মামাকে আটক করা হয়েছে বলে গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম জানিয়েছেন।

রোজীর দাবি, দুর্বৃত্তরা ঘরে ঢুকে ছুরিকাঘাতে শারমিনকে হত্যা করেছে। ‘ইকুইটি ভিলেজ’ নামে ওই ভবনের পঞ্চম তলার ফ্ল্যাটে রোজী, তার তিন মেয়ে, গৃহকর্মী ও লজিং মাস্টার থাকতেন বলে স্থানীয়রা জানিয়েছে।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে প্রতিবেশীরা ছুরিকাহত শারমিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান বলে চমেক পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া জানিয়েছেন।

তিনি বলেন, পেটে ছুরিকাঘাতের জখম নিয়ে শারমিনকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকালে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ওই ফ্ল্যাটের ডাইনিং রুমের মেঝেতে ছোপ ছোপ রক্তের দাগ। ঘরের মূল দরজা, প্রবেশ পথ ও লিফটের দরজার সামনেও রক্ত লেগে আছে।

নগর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল আলামত সংগ্রহ করছিল সেখানে।

নিহত শারমিন চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডীর আলী হোসেনের মেয়ে। তার এক বছর বয়সী একটি ছেলে রয়েছে।

পাঁচ দিন আগে রোজীর বাসায় শারমিন বেড়াতে এসেছিলেন বলে তার মামা আজিম জানান।

তিনি বলেন, শারমিন বহদ্দারহাট কাঁচা বাজার এলাকায় সিপিডিএল ভবনের একটি ফ্ল্যাটে থাকত। কিছুদিন আগে সে বোয়ালখালীর বাবার বাড়িতে যায়।

“রোজী আক্তার কয়েকদিন আগে শারমিনের মাকে ফোন করে তাকে মির্জাপুলের ফ্ল্যাটে আসতে বলে।”

দুই দিন আগে ভাগ্নিকে দেখতে এসেছিলেন জানিয়ে আজিম বলেন, “তখন রোজী আমাকে বলেছিল, এখন তো পরিস্থিতি ভালো না। দেশে চুরি-ডাকাতি, খুন-খারাবি হচ্ছে।”

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন সাংবাদিকদের বলেন, “দুর্বৃত্তরা বাসায় ঢুকে শারমিনকে ছুরি মেরে পালিয়ে যায় বলে বাসার বাসিন্দারা দাবি করছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।”



মন্তব্য চালু নেই