সঙ্গিনীকে হারানোর ভয়ে স্বামীর গলায় কোপ, গ্রেফতার সমকামী দীপা, নাসিমা

বান্ধবীকে সঙ্গে নিয়ে স্বামীকে খুনের চেষ্টা বর্ধমানের কালনায়। গলায় কোপ নিয়ে গুরুতর জখম অবস্থায় কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন এক যুবক। পুলিশ অভিযুক্ত দু’জন মহিলাকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সামাজিক বিয়ে হওয়ার কথা ছিল কালনার সাতপুর গ্রামের চিরঞ্জীব পালের সঙ্গে কালনারই মধুবন পাড়ার দীপা পণ্ডিতের। ইতিমধ্যে রেজিস্ট্রি ম্যারেজও হয়েছে। জানা গিয়েছে, বিয়ের আগের দিন রাত দশটা নাগাদ দীপা চিরঞ্জীবকে ডেকে পাঠায় তার বাড়ির কাছে। সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয় বলে জানা গিয়েছে। এর পরে দীপা চিরঞ্জীবের চোখ বেঁধে দেয়। দীপার বান্ধবী নাসিমা সেখানে হাজির ছিল। সে এসে চিরঞ্জীবের গলায় কোপ মারে। এর পরে দু’জনেই পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় চিরঞ্জীব নিজেই বাইক চালিয়ে কালনা থানায় হাজির হয়। পুলিশ তাকে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করে। পরে দীপা ও নাসিমাকে পুলিশ গ্রেফতার করেছে।

চিরঞ্জীব জানিয়েছে, দীপার বান্ধবী নাসিমা দেহ ব্যবসায় যুক্ত। সে দীপাকে ওই ব্যবসায় নামাতে চেয়েছিল। আমি বাধা দেওয়ায় দু’জনে পরিকল্পনা করে আমাকে খুনের চেষ্টা করে। পুলিশ দীপা ও নাসিমাকে জেরা শুরু করেছে। স্থানীয় সূত্রের খবর, দীপা ও নাসিমার মধ্যে সমকামী সম্পর্ক ছিল।



মন্তব্য চালু নেই