সংবাদ সম্মেলন করে রনিকে উদ্ধারে মানবাধিকার সংগঠনের সাহায্য চায় পরিবার

অপহরণের দীর্ঘ প্রায় ৮ মাস অতিবাহিত হলেও এখন পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি আলোচিত ৫ বছরের শিশু রনি সরকারকে। তাকে ফিরে পেতে তাই পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে বিভিন্ন মানবাধিকার সংগঠনের সাহায্য কামনা করা হয়েছে।

মঙ্গলবার পাবনা প্রেসক্লাবে রনিকে উদ্ধারের দাবিতে ও মানবাধিকার সংগঠনের সাহায্য চেয়ে সংবাদ সম্মেলন করে রনির পরিবার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রনির বাবা আব্দুল আউয়াল বলেন, পাবনার চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের কামালপুর দহপাড়া গ্রামের নিজ এলাকা থেকে ২০১৪ সালের ১৭ জুলাই সন্ধ্যায় অপহৃত হয় রনি।

পরে ওইদিন রাত সাড়ে ৮টার দিকে একটি মোবাইল ফোন থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। পরদিন চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

এরপর একাধিকবার তার কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এতে তিনি চাটমোহর থানায় মো. তরিকুল সরকার তারেক (২০), মো. মাহবুব হাসান মোল্লা (২১), মো. আব্দুল মান্নান (৫২), মোছা. তাছলিমা খাতুন (৪৫), মো. বিপ্লব সরকার (২১) এবং মো. রফিকুল ইসলামের (৪০) নাম উল্লেখসহ ১০ জনকে আসামি করে মামলা করেন।

তিনি আরো জানান, ওই মামলায় পুলিশ ৩ আসামিকে গ্রেফতার করলেও এখন পর্যন্ত রনিকে উদ্ধার করতে পারেনি। আটক আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের সন্দেহ রনি আসামি আব্দুল মান্নানের কাছে আটক রয়েছে। কিন্তু পুলিশ আব্দুল মান্নানকে গ্রেফতার এবং রনিকে উদ্ধার করতে পারেনি।



মন্তব্য চালু নেই