শেষ ওভারের নাটকীয়তায় হায়দরাবাদের জয়

আইপিএলে শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারের নাটকীয়তায় কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৫ রানে জিতেছে সানরাইজার্স হায়দরাবাদ।

১৮৬ রানের লক্ষ্যে শেষ ওভারে পাঞ্জাবের জয়ের জন্য প্রয়োজন ছিল ২৮ রান। ইশান্ত শর্মার করা ওই ওভারে প্রথম দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে ম্যাচে টানটান উত্তেজনা সৃষ্টি করেন ডেভিড মিলার। তৃতীয় বলে কোনো রান নিতে না পারলেও চতুর্থ বলে চার মারেন এই বাঁহাতি।

শেষ ২ বলে পাঞ্জাবের জয়ের জন্য দরকার পড়ে ১২ রান। কিন্তু পঞ্চম বলে রান নিতে ব্যর্থ হন মিলার। শেষ বলে মিলার ছক্কা হাঁকালেও দলের জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। ৫ রানের নাটকীয় জয় পায় হায়দরাবাদ। মাত্র ৪৪ বলে ৯ ছক্কা ও ২ চারে ৮৯ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন মিলার।

সোমবার হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টস জিতে ব্যাট করে ডেভিড ওয়ার্নারের ঝোড়ো ব্যাটিংয়ে ৫ উইকেটে ১৮৫ রান করে হায়দরাবাদ। ৫২ বলে ৭ চার ও ৫ ছক্কায় ৮১ রানের দারুণ এক ইনিংস খেলেন ওয়ার্নার। এ ছাড়া মইসেস হেনরিকস ২৮ ও শিখর ধাওয়ান ২৪ রান করে দলের বড় সংগ্রহে অবদান রাখেন।

জবাবে খেলতে নেমে বিনা উইকেটে ৪২ রান তুললেও পরে নিয়মিত বিরতিতে উইকেটে হারাতে থাকে পাঞ্জাব। ১২.৩ ওভারে ৯৯ রানেই ৬ উইকেট হারিয়ে ফেলে অতিথিরা। মিলার এক প্রান্ত আগলে রেখে ৮৯ রানের ঝোড়ো ইনিংস খেললেও ৭ উইকেটে ১৮০ রানে থামে পাঞ্জাবের ইনিংস। হায়দরাবাদের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন হেনরিকস।

এই জয়ের ফলে ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে উঠে এসেছে সানরাইজার্স হায়দরাবাদ। সমান ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে তালিকার একদম নিচে অবস্থান করছে কিংস ইলেভেন পাঞ্জাব।



মন্তব্য চালু নেই