‘শেখ হাসিনা কাঁদতেও জানে, মারতেও জানে’

শুক্রবার সন্ধ্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে শান্তির দাবিতে অবস্থান কর্মসূচিতে অংশ নিয়ে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, শেখ হাসিনা কাঁদতেও জানে, মারতেও জানে, আর খালেদা জিয়া কাঁদতেও জানে না, মারতেও পারে না।

এ সময় তিনি প্রশ্ন রেখে বলেন, আমি যদি রাজাকার হই তাহলে বঙ্গবন্ধু কী? এখন বিএনপি বঙ্গবন্ধুকে রাজাকার বলে। যাদের জন্য রক্ত ও যৌবন খুইয়েছি তারাতো আমাকে মূল্যায়ন করেনি। আজ থেকে ৫/৭ বছর আগে আওয়ামী লীগের লোকজন আমাকেও রাজাকার বলেছিল।

এ সময় শেখ হাসিনাকে উদ্দেশ্যে করে তিনি বলেন, তিনি ( শেখ হাসিনা) ছাগলের খুঁট্টি গেড়ে বসে আছেন, সংলাপ করবেন না। আর বেগম খালেদা জিয়া হরতাল-অবরোধ ডাক দিয়ে বসে থাকেন। রাস্তায় মানুষ মারা যায়, কিন্তু উনার কোনো চিন্তাই নাই। আপনারা মানুষ হয়ে মানুষের ভোট নেবেন অথচ সেই দেশের মানুষের মতামত নেবেন না এটাতো হতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী আলোচনায় বসুন, সমাধানে আসুন, দেশ বাঁচান।

একই সঙ্গে খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, বাসে পেট্রলবোমা মেরে, আগুনে মানুষ পুড়িয়ে, জানমালের ক্ষতি করে কোনো লাভ নেই। অবরোধ প্রত্যাহার করুন, দেশ বাঁচান।



মন্তব্য চালু নেই