ভোলায় কৃষকলীগের সম্মেলনে ফরমান সভাপতি, মামুন সম্পাদক

শেখ হাসিনার নেতৃত্বে বাংলা হবে সোনার বাংলা॥ খালেদার দলকে বাটি চালান দিয়েও পাওয়া যাবে না – তোফায়েল আহমেদ

অবশেষে র্দীঘ কয়েক বছর পর ভোলায় বাংলাদেশ কৃষক লীগের ভোলা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । গতকাল বিকাল ৩ টায় ভোলার বাংলা স্কুল মাঠে ত্রি- বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি আলতাফ হোসেন বুলু (এম.পি)। ভোলা জেলা কৃষক লীগের আহবায়ক এনামুল হক ফরমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন,বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

তোফায়েল আহমেদ বলেন,কৃষকরা আমাদের প্রাণ । তাদের জন্য কাজ করে যাবো। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একদিন সোনার বাংলা হবে। আর খালেদা জিয়ার দল একদিন বাটি চালান দিয়েও পাওয়া যাবেনা। কারন বাংলাদেশে জঙ্গী তৎপরতা দিয়ে কেউ আন্দোলন করতে পারবে না । খালেদা জিয়া দেশকে শেষ করে দিয়েছে। আজ আমরা পাকিস্তানের চেয়ে সব দিক দিয়ে উপরে অবস্থান । আমরা খালেদাকে ৪ টি বিষয়ে হারিয়েছি। খালেদা জিয়া ৯৬ সনে ব্যর্থ হয়েছে। ৩ সিটি নির্বাচনে আওয়ামী লীগ বিজয় পেয়েছে। ভারতের লোক সভায় বঙ্গবন্ধুর সিমান্ত চুক্তি চুড়ান্ত হয়েছে। বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকী ব্রীটেনের হাউস অব কর্মাসের নির্বাচনে বিজয়ী হয়েছে। মন্ত্রী আরো বলেন, ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে স্থায়ী সমাধান করা হবে। ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা। ভোলা পৌর সভায় পৌর মেয়র মনির ব্যপক উন্নয়ন করেছে। অপর দিকে চরফ্যাসে জ্যাকব ব্যাপক উন্নয়ন সাধন করেছে।

সম্মেলনে কৃষক লীগের আহবায়ক আহবায়ক এনামুল হক ফরমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভোলা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সম্পাদক আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন,ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদক আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা,সহ-সভাপিত জসিম,সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সামসুল রেজা,সদর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার প্রমুখ।

এদিকে সম্মেলনে সর্ব সম্মতি ক্রমে ভোলা জেলা কৃষক লীগের সভাপতি এনামুল হক ফরমানকে সভাপতি ও মামুনুর রশিদকে সাধারন সম্পাদক,শহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, রুহুল আমিনকে ফসল বিষয়ক সম্পাদক, মোঃ ইউনুসকে পানি সেচ বিষয়ক সম্পাদক ঘোষনা করা হয়।



মন্তব্য চালু নেই