শুভ জন্মদিন দীপিকা

১৯৮৬ সালের ৫ জানুয়ারি ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের ঘরে জন্ম নেয় যে কন্যা সন্তানটি। তিনিই আজকের বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। খুব অল্প সময়েই এ অভিনেত্রী নিজের একটি শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন বলিউড পাড়ায়। আর এর পেছনে রয়েছে খান সাহেবের অবদান। খান সাহেব বলতে শাহরুখ খান।

শাহরুখ খানই ওম শান্তি ওম চলচ্চিত্রের মাধ্যমে বলিউড বাসিন্দাদের কাছে পরিচয় করিয়ে দেন ব্যাঙ্গালুরের এই মেয়েকে। প্রথম ছবিতেই বাজিমাত। এরপর আর পেছন ফেরা নয়। কেবলই সামনে এগিয়ে চলা।

রণবীর কাপুরের সঙ্গে প্রেমে জড়িয়ে আরো একটু আলোচিত হয়েছিলেন এ অভিনেত্রী। তবে সে প্রেম স্থায়ী হয়নি। তাতে কী, আরেক রণবীর পেয়েছেন তিনি। দীপিকা এখন চুটিয়ে প্রেম করছেন বলিউডের উঠতি অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে। ৫ জানুয়ারি ২৯ পার করে ৩০ এ পা দিচ্ছেন এ অভিনেত্রী। বড়দিন ও নতুন বছর উদযাপন করতে দীপিকা দুবাই গিয়েছিলন। সেখানেই হয়তো নিজের ২৯ তম জন্মদিনটি পালন করবেন। কারণ সেখানেই আছেন তার প্রিয় মানুষ রণবীর সিং।

রেস টু, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস, রামলীলা, কোচাদইয়াঁ, হ্যাপি নিউ ইয়ার ছবি গুলো তার অভিনীত হিট ছবি।  মুক্তির অপেক্ষায় আছে দীপিকা অভিনীত পিকু, বাজিরাও মস্তানি এবং তামাশা। hnjrv7zh শুভ জন্মদিন দীপিকা



মন্তব্য চালু নেই