স্প্যানিশ প্রিমেরা লিগা

শিরোপার আরো কাছে বার্সেলোনা

নেইমার ও পেদ্রোর গোলে স্প্যানিশ লা লিগার শিরোপার দিকে আরো এক ধাপ এগিয়ে গেল জায়ান্ট ক্লাব বার্সেলোনা। শেষ রাতের খেলায় নিজেদের মাঠে বার্সা ২-০ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে। আর এক ম্যাচ জিতলেই লা লিগা শিরোপা ঘরে তুলবে বার্সা। রিয়াল মাদ্রিদ একই রাতে ভ্যালেন্সিয়ার সাথে ২-২ গোলে ড্র করেছে। রিয়ালের চেয়ে চার পয়েন্ট এগিয়ে বার্সা। ম্যাচ বাকি আর দুটি।
ক্যাম্প ন্যুতে প্রথমার্ধে হতাশায় কেটেছে বার্সেলোনার সময়। দ্বিতীয়ার্ধে লিওনেল মেসির ক্রস থেকে পাওয়া বল হেড করে দলকে লিড এনে দেন নেইমার। এরপর বদলী খেলোয়াড় পেদ্রোর দারুণ বাই সাইকেল কিকে আরেকটি গোল পায় বার্সা।
চ্যাম্পিয়ন্স লিগ সেমিফাইনালে বায়ার্ন মিউনিখকে ৩-০ গোলে হারানোর সুখ স্মৃতি নিয়ে এই ম্যাচ খেলতে নামে বার্সা। জানুয়ারিতে এই সোসিয়েদাদই ১-০ গোলের জয় তুলে নিয়েছিলো মেসিদের দলের বিপক্ষে। তাই এই ম্যাচে উজ্জীবীতই ছিল তারা। প্রথমার্ধের হতাশার পর দ্বিতীয়ার্ধে আরো আক্রমণাত্মক হয়ে মাঠে নামে নেইমারদের দল। তার পুরস্কার ৫১ মিনিটে পায় কাতালানরা। নেইমারের গোলে আসে লিড। আর ৮৫ মিনিটে গোল করেন পেদ্রো। মাঠে নামার তিন মিনিটের মধ্যে গোলের দেখা পান তিনি। অ্যাক্রোবেটিক শটে মাঠের ৮৬ হাজার দর্শকের মন কেড়ে নেন পেদ্রো।



মন্তব্য চালু নেই