ঝালকাঠির রাজাপুর মিলবাড়ি বাজারে অজ্ঞাত দুস্কৃতিকারীদের

শত্রুতার আগুনে পুড়ে সম্পূর্ন ভষ্মিভূত পলাশ ইলেকট্রনিক্সে

রাজাপুরের মিলবাড়ী বাজার এলাকায় একদল দুস্কৃতিকারীর স্থানীয় দ্বন্দের জের আগুন জ্বালিয়ে দেয়ায় পলাশ ইলেকট্রনিক্সে নামে ব্যবসা প্রতিষ্ঠান ও এর মালিক পলাশ মৃধার স্বপ্ন পুড়ে সম্পূর্ন ভষ্মিভূত হয়ে গেছে। শুক্রবার গভীর রাতে অজ্ঞাত দুস্কৃতিকারীরা ঝালকাঠির রাজাপুরের পুখরিজানা গ্রামের মিলবাড়ি বাজারে পলাশের তার ব্যবসা প্রতিষ্ঠান আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

অগ্নিকান্ডে সর্বশান্ত ব্যাবসায় পলাশ মৃধা জানায়, আসন্ন গরমের সিজন কে সামনে রেখে ব্যবসার উদ্দেশ্যে সম্প্রতি ঋন নিয়ে ইলেকট্রিক ফ্যান, লাইটিংস, সাউন্ড বক্সের মালামাল সহ দোকানে কয়েক লাখ টাকার নতুন মালজিনিস তুলেছিল। কিন্তু দুস্কৃতিকারীদের লাগিয়ে দেয়া শত্রুতার আগুনে তার ইলেকট্রনিক্সে দোকানটির সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যাওয়ায় প্রায় চার লক্ষাধিক টাকার ক্ষক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার রাত তিনটার দিকে অজ্ঞাত কতিপয় দুস্কৃতিকারী পুখরিজানার মিলবাড়ি বাজারের পলাশ ইলেকট্রনিক্সের দোকানে আগুন ধরিয়ে দেয়। আগুন পুরোপুরি ছড়িয়ে পরার পর স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করলেও তার পূর্বেই পুরো দোকান ঘর ও সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

রাজাপুর থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।’



মন্তব্য চালু নেই