লালমনিরহাটে রোববার সকাল সন্ধ্যা হরতাল

বিএনপি’র কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুসহ দলীয় ৫ শতাধিক নেতাকর্মীর নামে মিথ্যা মামলার প্রত্যাহারের দাবিতে রোববার সকাল সন্ধ্যা হরতাল ডাক দিয়েছে জেলা বিএনপি।

শনিবার বেলা সাড়ে ১১টায় জেলা বিএনপি’র কার্যালয়ে সংবাদ সম্মেলন করে হরতালের ডাক দেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপি’র সম্পাদক হাফিজুর রহমান বাবলা বলেন, শুক্রবার রাতে লালমনিরহাট সদর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেছে পুলিশ। সেই মামলায় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপি’র সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুসহ দলীয় ৫শতাধিক নেতাকর্মীকে আসামী করা হয়েছে।

দলীয় নেতাকর্মীকে হয়রানী করতে এ মিথ্যা মামলা দায়ের করেছে সরকার। মিথ্যা মামলা প্রত্যাহার ও দলের চেয়ারপার্সনকে অবরুদ্ধ রাখার প্রতিবাদে রোববার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হরতালের ঘোষনা দিয়েছে জেলা বিএনপি।

২০ দলীয় জোটের সকল নেতাকর্মীসহ সর্বসাধারনকে হরতাল সফল করতে আহবান জানান জেলা বিএনপি’র সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট ফজলুল হক সরকার, মহিলা দলের সভাপতি এ্যাডভোকেট ফেরদৌস আরা রুজি, সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আনজুমানারা শাপলা।



মন্তব্য চালু নেই