লামায় অসহায় রিক্সাচালক জয়নাল বাড়ীঘর আগুনে পুঁড়ে ছাই

লামা উপজেলা ২নং সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বড় নুনারবিল পাড়ায় মঙ্গলবার দুপুর ২ঘটিকায় রিক্সাচালক জয়নাল আবেদীনের (৩৯) বাড়ীঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, রিক্সাচালক জয়নাল আবেদীনের একমাত্র ৫বছরের পুত্র সন্তান, মা রান্না করার সময় চুলার আগুন নিয়ে খেলতে গেলে আলনার কাপড়ে আগুন লেগে আগুনের সূত্রপাত হয়। পাহাড়ের চূড়ায় বাড়ী হওয়ার কারণে এবং আশপাশে কোন পানির ব্যবস্থা না থাকায় আগুন নিয়ন্ত্রণ করা সম্ভব হয়নি বলে, প্রত্যেক্ষদর্শীরা জানায়।

ঘর পুড়ে সর্বশান্ত হয়ে খোলা আকাশের নিচে বসে শোকের মাতম করতে থাকে রিক্সাচালক জয়নাল আবেদীনের স্ত্রী। জয়নাল আবেদীন বলে, বাজান আমি খবর শুনে বাড়ী আইসা দেখি সব কিছু মোর পুড়ে কয়লা হইয়া গেছে। অনেক দিনের কষ্টের সংসার মোর। বউ ছেলে লইয়া কোথায় যাইমু, কি করুম বুঝতে পারতাছিনা।

খবর পেয়ে লামা ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিভাতে গেলে, যাতায়াতের রাস্তা ভাঙ্গা থাকায় তারা ঘটনাস্থলে পৌছাতে পারেনি। লামা পৌরসভার সন্নিকটে ২নং সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বড় নুনারবিল পাড়ার বেহাল যোগাযোগ ব্যবস্থা নিয়ে আক্ষেপ প্রকাশ করে এলাকাবাসীরা।

২নং লামা সদর ইউনিয়নের চেয়ারম্যান মিন্টু কুমার সেন বলেন, আগুনে পুড়ে যাওয়ার বিষয়টি আমরা জানতে পেরেছি। রিক্সাচালক জয়নাল আবেদীনকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।



মন্তব্য চালু নেই