লন্ডনী ভাবিকে আনতে গিয়ে ছিনতাইয়ের কবলে দেবর

সিলেট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনী ভাবিকে আনতে গিয়ে ছিনতাইয়ে কবলে পড়লেন দেবর। ছিনতাইকারীর ছুরিকাঘাতে নগরীর পাঠানটুলা এলাকার মৃত আব্দুল করিমের ছেলে সাব্বির আহমদ (২৯) ও তার ভাবি লন্ডন প্রবাসী নাছরিন বেগম (৩৫) আহত হন।

সোমবার সকাল সাড়ে ১০টায় সিলেটের আম্বরখানা-বিমানবন্দর রোডের বড়শালা এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলায় আহত সাব্বির আহমদ দুপুরের দিকে জানান, সোমবার সকালে তার বড় ভাবি লন্ডন থেকে সিলেট ওসমানী বিমানবন্দরে এসে পৌঁছেন। ভাবি নাছরিন বেগমকে আনতে তিনি বিমানবন্দর যান। বিমানবন্দর থেকে সকাল সাড়ে ১০টায় মাইক্রোবাসে করে নগরীর পাঠানটুলা যাওয়ার পথে বড়শালা এলাকায় একটি মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাযোগে তাদের গতিরোধ করে কয়েকজন ছিনতাইকারী।

এ সময় ছিনতাইকারী তাজুল ইসলাম, কামরান ও কাওছারকে চিনতে পারেন সাব্বির। তাদের সঙ্গে দস্তাদস্তির একপর্যায়ে ছিনতাইকারীরা সাব্বির ও তার ভাবি নাছরিন বেগমকে ছুরিকাঘাত করে এবং আশপাশের লোকজন এগিয়ে আসায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশা রেখে পালিয়ে যায়। আহত সাব্বির আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিকেলের দিকে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এরকম কোনো ঘটনার খবর তিনি পাননি। তবে এমনটি ঘটে থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে।



মন্তব্য চালু নেই