লক্ষ্মীপুর কমলনগরে ৯ বাড়ীতে ডাকাতি ও ধর্ষন চেষ্টা : আটক-১

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার পাটওয়ারী হাট ইউনিয়নে ৯টি বাড়ীতে গনডাকাতি সংগঠিত হয় ও প্রায় প্রতিটি বাড়ীতে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। এতে প্রায় ৩ লক্ষ টাকা ও ১০ ভরি স্বর্নালংকার নিয়ে যায়। ঘটনার সাথে জড়িত সন্দেহে ঐ ইউনিয়নের আবুল কালামের ছেলে শামীম (২৮) কে পুলিশ আটক করেছে।

মঙ্গলবার গভীর রাতে সংগঠিত ডাকাত দল শহিদ মাঝী বাড়ী, রইজল চেরাং এর বাড়ী, ইসমাইলের বাড়ী, মজিদ মাঝী বাড়ী, বাবুলের বাড়ী, ইউসুফের বাড়ী, আলমগীর ও খলিলের বাড়ীতে ডাকাতি করে।

সহিদ মাঝী বাড়ীর সাদ্দাম ও কুলসুম জানায়, রাত আনুমানিক ১টায় দেশীয় অস্ত্রে সজ্জিত ডাকাত দল আইনের লোকের পরিচয়ে দরজা খুলতে বলে। দরজা না খুললে তারা দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ২ ভরি স্বর্নালংকার, নগদ ৭০ হাজার টাকা লুটে নেয় এবং যুবতি মেয়েদেরকে টানা হেচড়া করে। প্রতিটি বাড়ীতে তারা একই কায়দায় ডাকাতি করে।

ভুক্তভোগীরা শামীম নামে একজনকে সনাক্ত করতে পেরেছে। সাহে আলমের মেয়ে রাবেয়া , ইসমাইলের মেয়ে তাছনুর ও আকলিমা, নুরনবীর মেয়ে রোজিনা, জানান বহু কষ্টে ইজ্জত রক্ষা করেছি।

পাটওয়ারীর হাট ইউনিয়নের চেয়ারম্যান রাশেদ বিল্লাহ আলমগীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার চৌকিদার নুরআলম আমাকে ঘটনাটি জানিয়েছে। কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির আহমেদ জানান, তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে একজনকে আটক করা হয়েছে।



মন্তব্য চালু নেই