রাবি রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সঙ্গে উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপ-উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ। সোমবার দুপুর দেড়টায় দুপুরে রাবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি শামীম রাহমান (সমকাল) ও সাধারণ সম্পাদক আলী রমজানের (জনকন্ঠ) নেতৃত্বে সদস্যরা উপ-উপাচার্যের দপ্তরে সাক্ষাৎ করেন।

এসময় উপ-উপাচার্য চৌধুরী সারওয়ার জাহান বলেন, ‘ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা হলো বিশ্ববিদ্যালয়ের জানালা। সেই জানালা দিয়েই আসবে আগামীর আলো। যে আলোতে গোটা বিশ্ববিদ্যালয় তথা দেশ আলোকিত হবে।’

এসময় তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অসঙ্গতি তোমাদের লেখার মাধ্যমেই তুলে আনতে হবে। অনুসন্ধানী রিপোর্টের মাধ্যমে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নেয়ার পাশাপাশি সাংবাদিকতায় দক্ষতা বৃদ্ধির ব্যাপারেও আহ্বান জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, রাবি রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ফাহমিদ সৌরভ, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম (দৈনিক করতোয়া), কোষাধ্যক্ষ কায়কোবাদ খান (বাংলামেইল), দপ্তর সম্পাদক জয়শ্রী ভাদুড়ী (বাংলাদেশ প্রতিদিন), সদস্য জাকির হোসেন তমাল (দ্য রিপোর্ট ও যায়যায়দিন) ও ইব্রাহীম খলিল (বিডিনিউজ), অধরা মাধুরী পরমা (সোনার দেশ), আলী হোসাইন মিঠু, শিহাবুল ইসলাম, গোলাম মোস্তাফা প্রমুখ।



মন্তব্য চালু নেই