রান্না শিখছেন ক্যাটরিনা!

কথায় বলে পুরুষদের মনের রাস্তা শুরু হয় পেট থেকে। যদি পেট পুজো ভালো হয়, তবে নাকি তাদের মনও থাকে দরাজ। আর তখন ভালোবাসাবাসির অভাব হয়না। এ প্রবাদ সত্য মেনেই রান্না শিখছেন ক্যাটরিনা। মনের মানুষ রণবীরকে খুশি করতে চাইছেন বলিউড সুন্দরী।

আর তাই হাড়ি-পাতিল-খুন্তি নিয়ে মনোযোগী ছাত্রী হয়ে উঠেছেন। শোনা যাচ্ছে , হবু স্বামী রণবীরের প্রিয় খাবারগুলো নিজ হাতে তৈরীর জন্যই ক্যাটরিনার এই পরিশ্রম। তবে রান্না শিখতে বাড়ীর বাইরে যেতে হচ্ছেনা তাকে, বাড়ীর বাবুর্চির কাছেই চলছে তার রান্নার পাঠ। বেশ কিছুদিন হয়ে গেল রণবীর তার পৈত্রিক বাড়ী কৃষ্ণা রাজ বাংলো ছেড়ে নিজ ফ্ল্যাটে এসে উঠেছেন। সংসার শুরু করার আগেই সংসার চর্চার উদ্দেশ্যে সঙ্গে আছেন ক্যাটরিনা। বাড়ী ছাড়লেও বাড়ীতে তৈরী খাবারের স্বাদ ছাড়তে পারেনি রণবীর। আর তাই তার মা নীতু সিং সঙ্গে দিয়েছেন সার্বক্ষণিক রান্নার লোক। সূত্রমতে, তার কাছ থেকেই ক্যাটরিনা শিখছেন নানা পদের রান্না।

প্রিয় মানুষটিকে নিজের হাতে রান্না করে খাওয়ানোর মজাই আলাদা। আর এই আত্মতৃপ্তি লাভের আশায় লক্ষী গৃহিনীর মত রান্না শিখছেন বলিউড বার্বিডল। হৃদয় তো আগেই জয় করেছেন, দেখা যাক এবার রান্না করে রণবীরের পেটপুজোয় তিনি সফল হয় কি না।



মন্তব্য চালু নেই