রাজনীতিতে মৌসুমী

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে এবার দেখা যাবে ভোটের লড়াইয়ে। দেখা যাবে মৌসুমিও অন্যান্য নেতাদের মতো দ্বারে দ্বারে ঘুরে ভোট চাইছেন। কারন মৌসুমি যে এবার যে ভোটে দাঁড়িয়েছেন। তবে ভয় পাওয়ার কারন নেই। বাস্তবে না, তরুন নির্মাতা দিলশাদুল হক শিমুলের ‘লিডার’ ছবিতে মৌসুমীকে দেখা যাবে একজন কট্টর রাজনীতিবিদের ভূমিকায়।

একজন সক্রিয় নারী নেত্রী হিসেবে মৌসুমি সাধারণ মানুষের দরজায় দরজায় যাবেন ভোট প্রার্থনা করবেন এবং প্রতিপক্ষের সমস্ত ঘাতপ্রতিঘাত আর প্রতিহিংসাকে মোকাবিলা করে তিনি রাজনীতিবিদ হিসেবে সফলতা লাভ করবেন নতুন এই ছবিতে। ‘লিডার’ ছবিতে মৌসুমির বিপরীতে থাকছেন ওমরসানী।

এই ছবিতে আরও অভিনয় করছেন ফেরদৌস, মতিন রহমান, আহমেদ শরীফ, সোহেল খানসহ অনেকেই। ছবিটি সম্পর্কে মৌসুমী বললেন, “নির্মাতা শিমুলের দৃশ্য চিত্রায়নে মুন্সিয়ানা আছে। নির্মাতা যা চেয়েছেন, যেভাবে চেয়েছেন, আমি সেভাবেই ক্যামেরার সামনে আসার চেষ্টা করেছি। রাজনীতিবিদ মানেই জনপ্রতিনিধি। আমি আমার যত্নে গড়া ইমেজের কথা মাথায় রেখে একজন রাজনীতিবিদের গেটাপ মেকাপে নিরপেক্ষতা এবং নতুনত্ব আনার চেষ্টা করেছি। আমার বিশ্বাস প্রথমবারের মতো করা এই চরিত্রে দর্শকরা আমাকে পছন্দ করবেন।”



মন্তব্য চালু নেই