রঙিন পর্দায় আনুষ্কার সঙ্গী বিরাট

স্টেডিয়াম ভর্তি দর্শক, মাঠে ব্যাট হাতে বিরাট কোহেলি। অন্যদিকে গ্যালারিতে বসে তার জন্যে গলা ফাঁটাচ্ছেন বলিউড তারকা আনুষ্কা শর্মা। এমন দৃশ্য নতুন কিছু নয়, অন্তত যারা বিরাট-অনুষ্কার প্রেমকাহিনী সম্পর্কে কিছুটা হলেও জানেন। তবে এই জুটিকে নিয়ে নতুন একটা খবর বলিউডের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে। তা হলো রঙিন পর্দায় আনুষ্কার সঙ্গী হচ্ছেন বিরাট কোহেলি।

ক্যামেরার সামনে একে অপরকে আলিঙ্গন কিংবা গ্যালারিতে বসে প্রকাশ্যে বিরাটের জন্য গলা ফাটাতে দ্বিধা করেননি বলিউড ডিভা অনুষ্কা শর্মা। আর এবার ক্রিকেট ও বলিউড দুনিয়ার এই দুই তারকাকে রঙিনপর্দায় একসঙ্গে দেখা যাবে৷ শোনা যাচ্ছে, অনুরাগ ক্যাশপের আসন্ন ছবি ‘বোম্বে ভেলভেট’-এ এক ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহেলি।

‘বোম্বে ভেলভেট’ ছবির কিছু অংশের চিত্রধারণ করা হয়েছে শ্রীলঙ্কায়। এ সময় অনুষ্কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিরাট। তখনই ছবির কয়েকটা দৃশ্যের শুটিং সারেন কোহলি। তবে এই ছবিতে অভিনয় করা নিয়ে মুখ খুলতে চাইছেন না কেউই, সকলেই মুখে কুলুপ এঁটেছেন৷ তাই বলিউডে বিরাটের অভিষেক হচ্ছে কি না, তা জানার জন্য ১৫ মে পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে হবে। কারণ সেদিন মুক্তি পেতে যাচ্ছে ‘বোম্বে ভেলভেট’ ছবিটি।



মন্তব্য চালু নেই